অস্ট্রেলিয়া সফরের জন্য উড়ে গেলেন গৌতম গম্ভীর

আজ অজিদের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের প্রথম এগারো মোটামুটি নিশ্চিত। ওপেনিংয়ে রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান তো একেবারেই নিশ্চিত। সফরের শেষে ওয়ান ডে সিরিজেও এই জুটি ওপেন করবেন তাতেও কোনও সন্দেহ নেই। চারটে টেস্টের জন্য রোহিত, শিখর, কে এল রাহুল, মুরলী বিজয় এই চারজন ইনিংস শুরু করার দায়িত্ব পাবেন। কিন্তু জানেন কি, এক সময় ভারতের হয়ে ওপেন করা বাঁহাতি ব্যাটসম্যান গৌতম গম্ভীরও অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দিয়েছেন।

নিজের চোখকে বিশ্বাস করুন, আপনি ঠিকই দেখেছেন। এতক্ষণে অস্ট্রেলিয়া পৌঁছে গেছেন গম্ভীর। কিন্তু ব্যাট করতে নয়, ধারাভাষ্য দেওয়ার জন্য। বিশ্বকাপজয়ী ওপেনিং ব্যাটসম্যানের সঙ্গে ব্রডকাস্টিং সংস্থা সোনি নেটওয়ার্ক চুক্তি করেছে আর সে কারণেই কমেন্ট্রি বক্সে দেখা যাবে গম্ভীরকে।

ভারতের হয়ে ব্যাট হাতে দারুণ সফল প্রাক্তন নাইট রাইডার্স অধিনায়ক নিজের কেরিয়ারেও অস্ট্রেলিয়া সফর করেছেন। এই দুই দেশের মধ্যে খেলায় কী রকম উত্তেজনা ছড়ায় তার সম্যক জ্ঞান আছে তাঁর। গম্ভীর নিজেও বেশ কয়েকবার বিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে বাগ-বিতণ্ডায় জড়িয়েছেন। সেই উত্তাপ এবার কমেন্ট্রি বক্সেও ছড়ায় কি না সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: