সাক্ষী ধোনির জন্মদিনের পার্টিতে গিয়ে এই লজ্জাজনক কাজ করে বসলেন পান্ডিয়া!

ক্রিকেটার বা ফুটবলার বা ক্রীড়াক্ষেত্রের মানুষরা সচরাচর ধূমপান করেন না। একজন ক্রীড়াবিদের স্বাস্থ্যই সম্পদ, তাকে ধূমপান করে বা অনিয়ন্ত্রিত জীবন যাপন করে নষ্ট করতে চায় না কেউই। এক বা দু’ দশক আগে তবু হাতেগোনা এক কি দু’জন ক্রিকেটার হয়তো ধূমপান করতেন। যেমন, কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নকে অনেকবারই সিগারেট হাতে দেখা গেছে। সেটা নিয়ে সমালোচনা হলেও তাতে ভ্রুক্ষেপ করেননি ওয়ার্ন। পরের দিকে কিউয়ি ব্যাটসম্যান ব্র্যান্ডন ম্যাককালাম স্বীকার করেছিলেন যে দু’একবার নিউজিল্যান্ডের খেলা যখন টানটান উত্তেজনার পর্যায়ে চলে গেছে, টেনশন কাটাতে তিনি ড্রেসিংরুমে সিগারেট খেয়েছেন।

বিরাট কোহলিরও সিগারেট হাতে একটি ছবি প্রকাশ পাওয়াতে ব্যাপক হই-চই হয়েছিল। যদিও পরে দেখা গেছে ভারত অধিনায়ক ফিটনেসকে যে রকম গুরুত্ব দেন তা বোধহয় পৃথিবীর কোনও ক্রিকেটারই দেন না। সুতরাং সেই বিতর্ক চাপা পড়ে গেছে। কিন্তু বর্তমান ভারতীয় দলের নতুন আর এক ক্রিকেটারকে নিয়ে ধূমপান-বিতর্কের সৃষ্টি হল। যাকে কেন্দ্র করে বিতর্ক তিনি হার্দিক পান্ডিয়া।

দিন দুয়েক আগে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীর জন্মদিন ছিল। সেই জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন রবিন উথাপ্পা, হার্দিক পান্ডিয়া প্রমুখ। কেকে কাটার মুহূর্তের একটি ছোট্ট ভিডিও সোশাল সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেন সাক্ষী। তাতে দেখা যাচ্ছে ধোনির ঠিক পেছনটাতেই, খানিক আড়াল করে নিজের বাঁ হাত মুখে দিলেন হার্দিক। তারপরেই সিগারেটের মতোই বেশ খানিকটা ধোঁয়া বেরোতে দেখা গেল। ধোঁয়া যে হার্দিকের মুখ থেকেই বেরিয়েছে তাতে বিন্দুমাত্র সন্দেহ নেই। সম্ভবত এই ইদানীং যে নিকোটিন-বর্জিত একধরনের সিগারেট বেরিয়েছে বাজারে সেটাই সেবন করছিলেন ভারতীয় অলরাউন্ডার। ভিডিওটা প্রকাশ পেতেই তোলপাড় শুরু হয়ে গেছে সোশাল মিডিয়ায়। হার্দিকের নিন্দা, সমর্থন, কিছুই বাদ যাচ্ছে না।

 

View this post on Instagram

 

Cake cutting 😍😍 #SakshiDhoni #Msdhoni

A post shared by Sakshi Singh Dhoni FC 🍓 (@_sakshisingh_r) on

২১ নভেম্বর থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজে চোটের কারণে নেই পান্ডিয়া। এই সিরিজে নেই মহেন্দ্র সিং ধোনিও। দুজনকে ফের দেখা যেতে পারে ওয়ান ডে সিরিজে। এখন দেখার বিষয় এই ভিডিওর কারণে হার্দিক পান্ডিয়ার কেরিয়ারে কোনও সমস্যা দেখা দেয় কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: