ভিডিও : ইশান্ত-জাদেজা ঝামেলায় চাঞ্চল্যকর কথোপকথন এলো সামনে!

ফুটবল মাঠে ঝামেলা নতুন কোনও বিষয় নয়। প্রতিপক্ষ তো বটেই, উত্তেজনার বশে নিজের দলের খেলোয়াড়দের সঙ্গেও মারামারি কিংবা কথা কাটাকাটি দেখা গেছে বহুবার। কিন্তু ক্রিকেট হল ভদ্রলোকের খেলা। এখানে মারামারি নৈব নৈব চ। প্রতিপক্ষের সঙ্গে স্লেজিংয়ের নামে হালকা তর্কাতর্কি অবধি সীমাবদ্ধ থাকে সবকিছু। কিন্তু সম্ভবত এই প্রথমবার একই দলের খেলোয়াড়দের  মধ্যে ঝামেলা হতে দেখা গেল। দুর্ভাগ্যজনকভাবে এঁরা ভারতীয় দলের ক্রিকেটার। পার্থ টেস্টের চতুর্থ দিনে নিজেদের মধ্যে ঝামেলায় জড়ালেন ইশান্ত শর্মা এবং রবীন্দ্র জাদেজা।

এঁকে অপরকে হাত নেড়ে আঙুল তুলে বাদানুবাদ করতে দেখা গেছিল। উত্তপ্ত বাক্য বিনিময়ে কে কাকে কী বলেছেন এবার তা নিয়ে নতুন তথ্য সামনে এল। জানা যাচ্ছে, প্রথমে ইশান্ত জাদেজাকে জিজ্ঞাসা করছেন, ‘আমার দিকে হাত নাড়াচ্ছিস কেন, যা বলার সামনে এসে বল।’ উত্তরে জাদেজাও মেজাজ নিয়ে বলেন, ‘এত কথা বলার কী আছে?’ এরপরে ইশান্ত আরও খেপে যান। দীর্ঘদেহী পেসার নাকি জাদেজাকে বলেন, ‘আমাকে বেশি আঙুল দেখাস না, আমার ওপর রাগও দেখাস না। তোর আঙুল আমি তোর ***** ঢুকিয়ে দেব।’ প্রথমে মহম্মদ শামি এবং তারপরে দলের বাকিরা এসে দুজনকে শান্ত না করলে পরিস্থিতি আরও খারাপ হতে পারত। এরকম উত্তেজক বাদানুবাদের খবর প্রকাশ্যে আসায় সোশাল মিডিয়ায় আলোড়ন পড়ে গিয়েছে।

প্রথম টেস্টে ঐতিহাসিক জয়ের পর পার্থে ১৪৬ রানে হেরে গেছে ভারত। চতুর্থ দিনেই কোহলিদের চাপে ফেলে দিয়েছিল অজিরা। বিশেষ করে অজি অধিনায়ক টিম পেইন এবং উসমান খোয়াজার মাটি কামড়ে পড়ে থাকা ইনিংস ভারতকে ম্যাচ জয়ের থেকে অনেক দূরে সরিয়ে দেয়। স্বভাবতই মেজাজ খানিকটা গরম থাকতেই পারে ফিল্ডারদের। কিন্তু ব্যাপারটা এতদূর গড়ানো নিঃসন্দেহে ন্যক্কারজনক। বিশেষ করে অস্ট্রেলিয়ার সঙ্গে যখন খটাখটি লেগেই গেছে তখন আরও বেশি করে এককাট্টা থাকা দরকার ভারতীয় স্কোয়াডের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: