করওয়াচৌথের উপবাস রাখার দরুন ময়ন্তীকে নিয়ে মজা করলেন তাঁর সহকর্মী

স্পোর্টস অ্যাঙ্কার ও ক্রিকেট প্রেজেন্টার হিসেবে এই মুহূর্তে বেশ জনপ্রিয় মুখ যতীন সাপুর। তাঁর সহকর্মী সেলিব্রিটি স্পোর্টশ অ্যাঙ্কার ময়ন্তী ল্যাঙ্গারকে নিয়ে মজা করলেন তিনি। তাও সোশ্য়াল মিডিয়াতে ছবি পোস্ট করে। মজা করার কারণটি বড় অদ্ভুত। হিন্দু ধর্মমত মেনে স্বামীর কল্যাণের জন্য করওয়াচৌথের উপোস রাখেন মহিলারা। সেই রীতি মেনেই উপোস করেছিলেন যতীনের সেলিব্রিটি সহকর্মী। সেই সহকর্মী যথেষ্ট পরিচিত,সেলিব্রিটি স্পোর্টস-অ্যাঙ্কার ও ক্রিকেটার স্টুয়ার্ট বিনি’র স্ত্রী ময়ন্তী ল্যাঙ্গার

 

 

আধপেটা থেকে কোটিপতি : রোহিত শর্মার কাহিনীটি দেখলে আপনিও উজ্জীবিত হবেন!

ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজের সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার স্পোর্টসের হয়ে তিন জন প্রধান অ্যাঙ্কার কাজ করেন। তাঁরা হলেন যতীন সাপুর, ময়ন্তী ল্যাঙ্গার ও অর্জুন পণ্ডিত। ম্যাচের আগে ও পরে স্টার স্পোর্টসের তরফে এই হোস্টরা একটি করে শো করেন – যে ম্যাচ খেলা হতে চলেছে ও খেলা হয়েছে, তা নিয়ে। স্টার স্পোর্টসের পাশাপাশি তাদের ডিজিটাল মিডিয়াম হটস্টারে এই অনুষ্ঠান সম্প্রচার করা হয়। শো যাতে উপভোগ্য হয়ে ওঠে, তা যথাসাধ্য চেষ্টা চালান স্টার স্পোর্টসের এই তিন অ্যাঙ্কার ও স্পোর্টস প্রেজেন্টাররা।

সানি লিওনকে নিজের ডেরায় ডেকে এনে যা করতে চেয়েছিলেন রাম রহিম!

পর্দার সামনে তাঁদের মিষ্টি বোঝাপড়ার দৃশ্য দেখে উপভোগ করেন দর্শকরা। পর্দার সামনে তিন জনেই হাল্কা মেজাজে অনুষ্ঠান পরিচালনা করলেও, পর্দার পিছনের ছবিটা একেবারে আলাদা। একে অপরকে নিয়ে মজা ওড়াতে কেউই কারও পিছু ছাড়েন না। তবেই,সেই মজা শুধুমাত্র মজা করার জন্যই,একথা প্রত্যেকে মাথায় রাখেন। কেউ কাউকে লক্ষ্য করে আক্রমণাত্মক মন্তব্য করেন না সাধারণত। সবটাই বন্ধুত্বের এক্তিয়ারের মধ্যে বাঁধা থাকে। সম্প্রতি প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া পোস্ট করা একটি ভিডিও দেখা যায়,যেখানে ময়ন্তী তঁর সহকর্মী অর্জুনের মেক-আপ করে দিচ্ছিলেন, অনুষ্ঠানের আগে।

ওলার ভেতরেই সন্ত্রান প্রসব করলেন গৃহবধূ; তারপর যা হলো দেখে নিন!

রাঁচিতে গত শনিবার সাত’ই অক্টোবর ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ শুরু হয়েছে। তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় টি-২০ মঙ্গলবার দশ’ই অক্টোবর গুয়াহাটিতে খেলা হবে। নবনির্মিত বর্ষাপাড়া স্টেডিয়ামের আন্তর্জাতিক ক্রিকেটে প্রকাশ হতে চলেছে এই হেভিওয়েট ম্যাচের মধ্যে দিয়ে। ওই ম্যাচের জন্যই তিনজন গুয়াহাটি যাচ্ছিলেন। তার মাঝেই ক্যাফেটেরিয়াতে সময় কাটাতে গিয়ে খানিকক্ষণ মজায় মেতে ওঠেন তিনজন। যতীন সেই মুহূর্তের একটি ছবি টিয়েছেন ট্যুইটারে। সেখানে দেখা যাচ্ছে এয়ারপোর্টের ক্যাফেটেরিয়াতে তিনজন স্পোর্টশ অ্যাঙ্কার একটি টেবিলে বসে। যতীন ও অর্জুনের সামনে কফির কাপ থাকলেও ময়ন্তীর সামনে কিছুই নেই। কারণটা তাঁর ট্যুইটেই জানিয়েছেন যতীন। ময়ন্তীকে নিয়ে মজা করে তিনি ট্যুইটে লিখেছেন, ‘দু'(কাপ) কফি এবং করওয়াচৌথ… গুয়াহাটি…আমরা আসছি।”

মা বাঁধেন বিড়ি, বাবা চালান ভ্যান; বাংলার ছেলে বিশ্বকাপে!

উল্লেখ্য, করওয়াচৌথ বিবাহিত হিন্দু মহিলাদের মধ্যে একটি বিশেষ তাৎপর্যপূর্ণ উৎসব। স্বামীর কল্যাণ ও দীর্ঘায়ু কামনা করে তাঁদের স্ত্রীরা সকাল থেকে নির্জলা উপবাস রাখেন। এই প্রথাই উৎসবের অন্যতম উপলক্ষ। চাঁদ দেখার পরই তাঁরা স্বামীর হাতে জলগ্রহণ করেন উপবাস ভাঙেন। স্টুয়ার্ট বিনি’র স্ত্রী সেই কারণেই উপবাস রেখেছিলেন। আর তা নিয়েই তাঁর দুই সহকর্মী রসিকতা করে ওই ট্যুইট করেন। তবে এ ধরনের রসিকতা ওনার টুইটারের ফলোয়াররা বেশ উপভোগ করে থাকেন।
প্রসঙ্গত, আগামী চোদ্দো অক্টোবর থেকে গুয়াহাটিতে অসমের বিরুদ্ধে রঞ্জি ম্যাচ খেলবে কর্নাটক। তাঁর রাজ্য দলের হয়ে ওই ম্যাচে অসমের বিরুদ্ধে মাঠে নামবেন বিনি। সদ্য অনুষ্ঠিত কর্নাটক প্রিমিয়ার লিগেও অংশ নিয়েছিলেন স্টুয়ার বিনি। সেখানে একটি ম্যাচ তাঁদের বিবাহবার্ষিকী দিন পড়েছিল। দিনটি স্মরণীয় করে রাখতে স্টুয়ার্টের সাক্ষাৎকার মাঠে নেমে নিজেই নিয়েছিলেন ময়ন্তী। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল বেশ। এখন দেখা যাক,ময়ন্তীর উপবাসে বিনি পুরোনো ফর্ম ফিরে পান কিনা।

হার্দিকের এই পাঁচ দুর্বলতা তুলে ধরলেন মহারাজ! দেখে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: