পথ দুর্ঘটনায় জখম এই তারকা খেলোয়াড় ও তার পরিবার!

পথ দুর্ঘটনায় একটুর জন্য প্রাণে বাঁচলেন প্রাক্তন পাকিস্তানি পেসার মহম্মদ আসিফ এবং তাঁর পরিবার। গতকাল গভীর রাতে লাহোরে এই দুর্ঘটনা ঘটে। যদিও আসিফ, তাঁর স্ত্রী এবং দুই মেয়ের চোট তেমন গুরুতর নয়। সিটি স্ক্যান করেও আশঙ্কাজনক কিছু পাওয়া যায়নি বলেই স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর। শনিবার রাত প্রায় তিনটে নাগাদ লাহোরের প্রতিরক্ষা এলাকার পাশ দিয়ে পরিবারের সঙ্গে গাড়ি করে ফিরছিলেন মহম্মদ আসিফ। জানা গেছে, পেছন থেকে প্রচণ্ড গতিবেগে আর একটি গাড়ি পাশ কাটানোর চেষ্টা করে। যার ফলে আসিফের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে ধাক্কা মারে।

আসিফ পাকিস্তানি মিডিয়াকে জানিয়েছেন, বড় ধরনের দুর্ঘটনা এড়াতেই তিনি গাড়ি ফুটপাথে তুলে দেন। গাড়িতে থাকা চারজনেরই মাথায় কমবেশি আঘাত লাগে, সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে গিয়ে সিটি স্ক্যান করার পর বিপদমুক্ত হন আসিফরা। প্রসঙ্গত, স্পট ফিক্সিং কেলেঙ্কারীতে ধরা পড়ে ক্রিকেট থেকে নির্বাসিত হন মহম্মদ আসিফ।

সঙ্গে ছিলেন সলমন বাট এবং মহম্মদ আমিরও। আমিরের বয়স সে সময় ১৮’র কম থাকায় তাঁর শাস্তি কম করা হয় এবং এখন তিনি পাকিস্তানের হয়ে ফের ক্রিকেট খেলছেন। আসিফ এবং সলমনের শাস্তির মেয়াদ শেষ হয়ে গেলেও তাদের আর দলে ফেরা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: