মালকিন প্রীতি জিন্টার সম্পর্কে এই মন্তব্য করে দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন সেহবাগ

অবশেষে দীর্ঘ তিন বছরের সঙ্গে সম্পর্ক শেষ হল বীরেন্দ্র সেহবাগের। আইপিএলে বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার দল কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর ছিলেন ভারতীয় দলের প্রাক্তণ বিস্ফোরক ওপেনার বীরেন্দ্র সেহবাগ। দু’বছরের জন্য ছিলেন প্লেয়ারও। এতদিনের সেই সম্পর্ক শেষ হল অবশেষে। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে নিজের সে কথা ঘোষণা করেছেন এই প্রাক্তণ তারকা।

প্রসঙ্গত সর্বভারতীয় সংবাদপত্র মুম্বাই মিররের সঙ্গে কথা বলতে গিয়ে সেহবাগ জানিয়েছেন যে তিনি নিজে থেকে দল ছাড়েননি বরং কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষ থেকেই তাকে বাদ দেওয়ার কথা মেল করে জানানো হয়। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ভারতীয় দলের প্রাক্তণ তারকা জানিয়েছেন, “ আমি ফ্রেঞ্চাইজির কাছ থেকে একটি মেল পাই যাতে বলা হয়েছে যে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর আর একজন পরামর্শদাতার প্রয়োজন হবেনা। আমি কিংস ইলেভেন পাঞ্জাব দলের অংশ হয়ে খুশি ছিলাম। এটা ওদের সিদ্ধান্ত ছিল,এইকারণে সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে আমার কোনও ভূমিকা ছিলনা”।

অন্যদিকে কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালকিন তথা বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার সঙ্গে নিজের তিক্ত হওয়া সম্পর্ক নিয়ে বলতে গিয়ে এই প্রাক্তণ ভারতীয় তারকা জানান, “ আমার মনে হয়না যে প্রীতি জিন্টার সঙ্গে হওয়া তর্কের সঙ্গে আমাকে বাদ দেওয়ার কোনও সম্পর্ক রয়েছে। যদি তারা একজন নতুন পরামর্শদাতা বা নতুন অ্যাম্বাসাডর চায় তাহলে সেটা ওদের উপরের রয়েছে”। কিংস ইলেভেনের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার কথা নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি পোষ্টের মাধ্যমে নিজেই জানিয়েছেন এই ভারতীয় তারকা।

এ ব্যাপারে টুইটারে সেহবাগ লেখেন,

“প্রত্যেক ভালো সময়ের একদিন শেষ হয়।কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে আমি খেলোয়াড় হিসেবে দু বছর আর মেন্টর হিসেবে তিন বছর দুর্দান্ত সময় কাটিয়েছি।এখন আমার আর ওদের সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। আমি যে সময় এখানে কাটানোর সুযোগ পেয়েছিতার জন্য আমি দলকে ধন্যবাদ জানাই আর ওদের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই”।

 

প্রসঙ্গত গতবছর আইপিএলের একাদশ সংস্করণ চলাকালীনই সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল সেহবাগ আর প্রীতি জিন্টার মনোমালিন্যের খবর। দল চালানো নিয়ে প্রকাশ্যেই তর্কাতর্কী হয়েছিল এই দু’জনের মধ্যে। তখন থেকেই অনুমান করা হচ্ছিল যে সেহবাগ আগামি মরশুমে এই দলের সঙ্গে নিজের সম্পর্ক ছিন্ন করতে পারেন। আর এখন সেটাই সত্যি হয়ে দাঁড়ালো। আইপিএলের একাদশ সংস্করণ শেষ হওয়ার ৬ মাস পরে যখন আগামি মরশুমের আয়োজন শুরু হতেই বীরু পাঞ্জাবের সঙ্গে নিজের সম্পর্ক ছিন্ন করার কথা জানালেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: