ভিডিও : ব্যাঙ্গ করে, কমেন্ট্রি বক্সে ‘নাগিন ডান্স’ করলেন সুনীল গাভাস্কার

রবিবার নিদাহাস ট্রফির ফাইনাল খেলল দুই প্রতিবেশী দেশ ভারত-বাংলাদেশ। এই ম্যাচের আবহাওয়া প্রথম থেকেই ছিল খুশি এবং উৎসাহে ভরা। এই মুহুর্তে সকলেই বাংলাদেশকে ট্রোল করে যাচ্ছে নাগিন ডান্সের জন্য, যেটা তারা করেছিলেন শুক্রবার শ্রীলঙ্কার বিরুদ্ধে সো কলড সেমিফাইনাল ম্যাচে। পুরো বাংলাদেশ দলটাই নাগিন ডান্স করেছিল এবং সোশ্যাল মিডিয়ায় মজার খোরাক হয়ে গিয়েছিল।

আজকে এমনকী হরভজন সিংও ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে উৎসর্গ করেছে একটা বিছে ডান্স, গোটা দলটাকে ট্রোল করার জন্য। কিন্তু আজকে সকলের নজর কেড়ে নিয়েছেন সুনীল মনোহর গাভাস্কার সম্পূর্ণ অন্য এক অবতারে। তিনি কমেন্ট্রি বক্সে নাগিন ডান্স পারফর্ম করেন। ভারত টস জিতে বাংলাদেশকে আগে ব্যাট করতে পাঠায়। নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশ তোলে ১৬৬ রান।

Indian cricketer Yuzvendra Chahal (C) celebrates with his teammates after he dismissed Bangladeshi cricketer Soumya Sarkar during the final Twenty20 international cricket match between Bangladesh and India of the Nidahas Trophy tri-nation Twenty20 tournament at the R. Premadasa stadium in Colombo on March 18, 2018. / AFP PHOTO / Ishara S. KODIKARA (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

যার সমস্ত কৃতিত্ব প্রাপ্য সাব্বির আহমেদের শেষ পাঁচ ওভারের ব্যাটিং। তাদের শেষ দশ ওভারে বাংলাদেশ তোলে ১০০ রান এবং ভারতকে একটি সম্মানজক স্কোর তাড়া করতে বাধ্য করে। দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে ভারত শুরুতেই শিখর ধবন এবং সুরেশ রায়নার উইকেট হারিয়ে ফেলে। সেই সময় ভারতীয় ইনিংসের ৯.১ ওভারে কমেন্ট্রি বক্সে সুনীল গাভাস্কার নাগিন ডান্স করতে থাকেন। তার ওই ডান্সের পরই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

এরপরেই খুব অপমানজনকভাবে তাকে ট্রোলড করতে শুরু করেন বাংলাদেশী ফ্যানেরা। পুরো সোশ্যাল মিডিয়া উপচে পড়ে সুনীল গাভাস্কারের বিরুদ্ধে অশ্লীল এবং অপমান জনক শব্দে। যা নিয়ে যথেষ্ট ক্ষোভ দেখা দেয় ভারতীয় ফ্যানেদের মধ্যেও।





 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: