কোটিপতি নাইট তারকা থাকেন দু’কামরার ছোট্ট ফ্ল্যাটে, কেনো জেনে নিন!

একের পর এক ধাক্কার বান ডেকেছে নাইট সংসারে। তার সাম্প্রতিকতম জের ক্যারিবিয়ান মিস্ট্রি স্পিনার সুনীল নারিনের বোলিং নিয়ে সন্দেহ দেখা দেওয়া। সম্প্রতি পিসিএলে লাহৌর কালান্দার্স বনাম কোয়েটা গ্লাডিয়েটর্সের ম্যাচে নারিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন অ্যাম্পায়াররা। যা নিয়ে নাইট সংসারে চিন্তার ভাঁজ দেখা দিলেও এখনই তাদের চিন্তার কিছু কারণ নেই বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল।

এ বছর নিলামে ১২.৫ কোটি টাকার বিনিয়ময়ে নারিনকে রিটেন করেছেন কেকেআর। স্বাভাবিকভাবেই আইপিএল থেকে বেশ কয়েক কোটি টাকার রোজগার হয় এই ক্যারিবিয়ান স্পিনারের। কিন্তু তার জীবন যাত্রা ভীষণই সাদামাঠা। নিজের আয় অনুযায়ী যথেষ্ট বিলাসবহুলেই থাকতে পারেন নারিন। কিন্তু সাদামাঠা জীবনে অভ্যস্ত নারিন থাকেন দু’কামরার এক ছোট্ট বাড়িতে। যে বাড়িটি একসময় কিনেছিলেন তার বাবা। সেই বাড়িটিই এখন নারিনের সবচেয়ে প্রিয় সুইট হোম। তাই বাবার স্মৃতি জড়ানো বাড়িটি কোনও মতেই ছেড়ে যেতে চান না এই নাইট তারকা।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্টে জানা গেছে যে নারিনের বাবা সুনীল গাভাস্কারের ফ্যান ছিলেন। তিনি ছিলেন পেশায় ট্যাক্সি চালক। ওই রিপোর্টে আরও দাবী করা হয়েছে যে ক্যারিবিয়ান জনশ্রুতি অনুযায়ী সেই সময় ভারত ওয়েস্ট ইন্ডিজ সফরে গেলে নারিনের বাবা নাকি ওয়েস্ট ইন্ডিজকে সমর্থন করার বদলে গাভাস্কারের নাম ধরে গ্যালারিতে চিৎকার করতেন। ফলে গাভাস্কারের অন্ধ ভক্ত নারিনের বাবা তাই ছেলের নাম গাভাস্কারের নামেই রাখেন।

সেই সঙ্গে নারিনের বাবা নাকি নারিনের ছেলেবেলা থেকেই নিজের ছেলের মধ্যে ক্রিকেট প্রতিভার লক্ষণ দেখেছিলেন। তাই ছেলের খেলায় যাতে কোনও বাঁধার সৃষ্টি না হয় সেদিকে যথেষ্ট খেয়াল রেখেছিলেন তিনি। এই মুহুর্তে বিশ্বসেরা স্পিনারদের তালিকায় রয়েছে নারিনের নাম। তাঁকে খেলতে গিয়ে মুশকিলে পড়েন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানেরাও। সেই নারিন বিলাস বহুল প্রাসাদোপম বাড়ির বদলে থাকেন বাবার তৈরি ছোট্ট দু কামরার বাড়িতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: