ভিডিও : টিম পেনকে স্লেজিং যোগ্য জবাব দিলেন পন্থ!

মেলবোর্নে তৃতীয় টেস্ট প্রায় জিতে নিয়েছে ভারত। অস্ট্রেলিয়ার আর দুটো উইকেট ফেলতে পারলেই সিরিজে ২-১ এগিয়ে যাবে কোহলি অ্যান্ড কোং। অজিদের জেতার সমীকরণ খুবই দুরুহ। এখনও ১৭৭ রান চাই। ভালো ব্যাটিং উইকেটে যশপ্রীত বুমরার বিধ্বংসী বোলিংই যে পার্থক্য গড়ে দিয়েছে তাতে কোনও সন্দেহ নেই। তবে এ সব কিছু ছাপিয়ে ফের সামনে আসছে স্লেজিং।
পার্থ টেস্টে বিতর্কের কেন্দ্রে ছিলেন দুই দলের দুই অধিনায়ক। আম্পায়ারের কাছ থেকে ভর্তসনাও শুনতে হয়েছিল টিম পেইন এবং বিরাট কোহলিকে। অজি ক্যাপ্টেন যে খুব একটা শুধরেছেন তা বলা যাবে না।

এবার পেছনে লেগেছিলেন ঋষভ পন্থের, আর পন্থও ইটের জবাব পাটকেল দিয়ে দিয়েছেন। ভারতের দ্বিতীয় ইনিংসে পন্থ ব্যাট করতে আসলে তাকে যথেচ্ছ স্লেজিং করেন পেইন।

ধোনির প্রত্যাবর্তনের কথা তুলে তিনি বলেন, ‘এম এস যখন ফিরে এসেছে, ভাবছি হোবার্ট হারিকেনে তোমায় নিয়ে নেব। ওদের একজন ব্যাটসম্যান দরকার। তোমার ছুটিটাও বেড়ে যাবে। হোবার্ট খুব সুন্দর শহর। ভালো অ্যাপার্টমেন্ট পেয়ে যাবে। তুমি বাচ্চাদের দেখাশোনা করতে পার? আমি আমার বউকে নিয়ে সিনেমা দেখতে গেলে তুমি আমার বাচ্চাদের দেখাশোনা কোরো।’

এত কথা খালি হজম করেননি পন্থ। পেইন ব্যাট করতে নামলে একদম ফিরিয়ে দিয়েছেন সুদ সমেত। পন্থ অজি অধিনায়ককে শুনিয়ে বোলার রবীন্দ্র জাদেজাকে বলেন, ‘আমাদের মধ্যে এক স্পেশাল অতিথি এসেছে। অস্থায়ী অধিনায়কের কথা কেউ শুনেছ কোনও দিন। একে আউট করার জন্য আলাদা কিছু করতে হবে না। এ শুধু বকবকটাই করতে পারে।’ বলা বাহুল্য ম্যাচের যা পরিস্থিতি তাতে সবদিক থেকেই পেইনকে নাস্তানাবুদ করেছেন পন্থ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: