বিয়েতে অনুষ্কাকে দেওয়া স্পেশাল আংটির দাম শুনলে মাথা ঘুরে যাবে!

 

নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ না খোলা বিরুস্কা জুটি তাদের হাই প্রোফাইল বিয়ে নিয়েও গোপনীয়তা বজায় রাখলেন এবং দেশ থেকে বহুদূরে ইতালিতে গোপনেই তাদের বিয়ে সারলেন। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে এই বিয়ের খবর তারা ঘোষণা করার পর থেকেই এই বিয়েকে ঘিরে একের পর এক নানান আশ্চর্য করে দেওয়া তথ্যও উঠে আসছে।

আর সেই তালিকায় সবচেয়ে চমকপ্রদ তথ্য হল বিরাট বিয়েতে অনুষ্কাকে একটি হীরের আংটি উপহার দেন। ভাবছেন এ আর এমন কী আশ্চর্যকর তথ্য। তাহলে জেনে নিন সেই আংটির দাম ও বিশেষত্ব। একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে দাবী করা হয়েছে বিয়ের আগে আশির্বাদের দিন ভারতীয় অধিনায়ক বিরাট নিজের হবু বউকে প্রায় এক কোটি টাকা দামের একটি হীরের আংটি দেন। তবে চমকের এখানেই শেষ নয়, ওই রিপোর্ট অনুযায়ী নিজের হাই প্রোফাইল হবু বউয়ের জন্য আশির্বাদের উপহার খুঁজতেই নাকি বিরাটের লেগে গিয়েছিল তিন মাস।

বিরাট একটা শাদি, খরচ সমূহ ও বেশ ভয় আর শেষে টুইস্ট!

 

বিয়ের আগেই নাকি হয়েছিল এই আশির্বাদের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানেই বিরাট অনুষ্কাকে এই আংটি পরিয়ে দেন। নিজের অসাধারণ ব্যাটিং শৈলিতে একের পর এক চমকপ্রদ ইনিংস খেলা বিরাট নিজের হবু বউকে দেওয়া উপহারেও চমক দেবেন এ কথা বলাই বাহুল্য। তার ব্যতিক্রমও করেন নি বিরাট। প্রকাশিত ওই রিপোর্ট অনুযায়ী ওই মহার্ঘ্য আংটি ডিজাইন করেছেন অস্ট্রিয়ার এক ডায়মন্ড ডিজাইনার। বিশেষভাবে তৈরি এই আংটির রয়েছে চমকপ্রদ বৈশিষ্ট্যও।

বিরাট-অনুষ্কা বিয়ে করতে ইতালিতে যে জায়গাটি বুক করেছেন, তার একরাতের খরচ জানেন?

অস্ট্রিয়ার ওই ডিজাইনারের তৈরি এই আংটির বিশেষত্ব হল বিভিন্ন অ্যাঙ্গলে থেকে যতবার এই আংটিকে দেখা হবে ততবারই এই আংটির নকশায় বদল হয়ে আলাদা আলাদা নকশা দেখা যাবে। শুধু তাই নয় বদল হবে এই আংটির রঙেরও। আপাতত এই আংটি অনুষ্কার আঙুলের শোভা বর্ধন করে বিরাটের ভালোবাসার সাক্ষ্য বহন করবে আজীবন।

বিরাট-অনুষ্কার জন্য কঠিন সময় অপেক্ষা করছে, কি বলছেন জোতিষীরা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: