এই বলিউড অভিনেত্রী কিউট বলে তাঁকে ক্রিকেট খেলতে দেখার ইচ্ছে বিরাটের

গত সপ্তাহেই প্রায় চার বছরের পুরনো গার্লফ্রেন্ড অনুষ্কা শর্মাকে বিয়ে করেছেন ভারতীয় দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। গত ১১ সেপ্টেম্বর ইতালির তাসকানিতে বিয়ের পর্ব সেরেছেন। দিল্লির ক্রিকেটারটি গত কয়েক বছরে যেন আরও  বেশি করে প্রচারের আলোতে। পিক ফর্মে রয়েছেন, সেলেব্রিটি বলিউড অভিনেত্রী গার্লফ্রেন্ডকে বিয়ে, একের পর এক বিজ্ঞাপনের অফার। দেখতে দেখতে বিরাট কোহলি ভারতের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে আট বছর কাটিয়ে দিলেন। সাত-আট বছর আগের কোহলিকে দেখলে এখনকার কোহলিকে চেনা মুশকিল। চেহারাতে পরিবর্তন তো এনেইছেন, সেই সঙ্গে ইমেজটাই বদলে গিয়েছে একেবারে।

কয়েকদিন আগে বিরাটের একটি পুরনো সাক্ষাৎকারে একটি টিভি চ্যানেলে দেখানো হচ্ছিল। সেখানে সেলিব্রিটি হোস্ট ও ভিডিও জকি অনুষা ডান্ডেকর বিরাটকে কিছু প্রশ্ন করছেন আর তিনি তার উত্তর দিয়ে যাচ্ছেন। সেখানেই হঠাৎই করে বলিউডের নায়িকা জেনেলিয়া ডি’সুজার নাম নিয়ে বসেন কোহলি।

এদিকে, ২০১৭ সালটা কিন্তু ভারত অধিনায়কের জন্য দারুন কেটেছে। পাকাপাকিভাবে তিন ধরনের ফরম্যাটেই জাতীয় দলের নেতৃত্ব দেওয়ার সম্মান সবার আগে। তবে, ব্যাটসম্যান বিরাট দুর্দান্ত ছন্দে। সামনে থেকেই দলকে নেতৃত্ব দিচ্ছেন প্রতিটি ম্যাচে। তবে, ভারত সফরে ক্রিকেট খেলতে আসা শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে অংশ নেওয়ার পর তাঁকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা। তার মাঝেই বিয়েটা সেরে নিলেন ভারত অধিনায়ক। ২৬ ডিসম্বর বিয়ের রিসেপশন দেবেন এবং তারপর দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা উড়ে যাবেন। প্রোটিয়াদের দেশে প্রথমবার টেস্ট সিরিজ জয়ের জন্য বিরাটের টিমের দিকে তাকিয়ে রয়েছেন সমর্থকরা।

জেনেলিয়া কিউট

আবার ফিরে আসা যাক সেই পুরনো সাক্ষাৎকারের ভিডিওটির কথায়। ওই ভিডিওটিতে বিরাট জিজ্ঞাসা করা হয়েছিল, কোন বলিউড অভিনেত্রীকে ক্রিকেট খেলতে দেখতে চান? তাতে তরুণ বিরাট জবাব দিয়েছিলেন, জেনেলিয়া ডি’সুজা। তার কারণটাও ব্যাখ্যা করেছিলেন দিল্লির ডানহাতি ব্যাটসম্যানটি। কারণটা হলো, জেনেলিয়া খুব কিউট। তাই বিরাটের তাঁকে ক্রিকেট খেলতে দেখতে ইচ্ছে হয়েছে।

এখনও তো জেনেলিয়া অভিনয় জগৎ থেকে আপাতত দূরে। যদিও আলোচনার মধ্যে থাকেন মাঝেমধ্যেই। বলিউড অভিনেতা রীতেশ দেশমুখকে বিয়ে করেছেন। দুই সন্তানের জননী এখন কিউট জেনেলিয়া।

শর্টেস্ট ডেট

ভিজে অনুষ্কা আরও একটি দুর্দান্ত প্রশ্ন করেছিলেন তখনকার তরুণ ক্রিকেটারটিকে। জিজ্ঞাসা করেছিলেন, সবচেয়ে কম সময়ের কোনও ডেটিং করার অভিজ্ঞতা আছে? তাতে বিরাট কোনও রকম রাখঢাক না করেই জানিয়েও দেন। সঙ্গে সংক্ষেপে বেশ বড়মাপের ব্যাখ্যা। শুনলেই হাসি চেপে রাখা মুশকিল। আবার অনেকের রাগও হতে পারে।

কোহলির উত্তর ছিল – ”পাঁচ মিনিটের। কারণ, মেয়েটা কুৎসিত ছিল।”

দেখে নিন ভিডিওটি, এখানে ক্লিক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: