কুলদীপ যাদবের করা মন্তব্যের প্রত্যুত্তর দিলেন স্বয়ং ওয়ার্নার

অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারকে নিয়ে সম্প্রতি ভারতীয় বোলার কুলদীপ যাদবের করা মন্তব্যের প্রত্যুত্তর দিলেন স্বয়ং ওয়ার্নার। কুলদীপ যাদব সম্প্রতি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে হ্যাটট্রিক করে নিজের ঝুলিতে খেতাব নিয়েছেন। তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন যে তাঁর অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারকে বল করতে ভালো লাগে। তিনি ইতিমধ্যেই দুই ম্যাচে ওয়ার্নারের উইকেট নেওয়ার সুযোগ পেয়েছেন।

এই উদীয়মান অসামান্য বোলার বলেন যে, ডেভিড ওয়ার্নার তাঁর বিরুদ্ধে খেলতে গেলে চাপের মুখে পড়ে যান। কিন্তু তাঁর ওয়ার্নারকে বল করতে ভালো লাগে। তিনি এও বলেন যে ওয়ার্নারকে আউট করতে তাঁর খুব ভালো লাগে।

কুলদীপ বলেন,

“আমি মনে করি ওয়ার্নার আমার বিপক্ষে খেলতে চাপের মুখে পড়ে যান এবং তিনি ভাবেন যে কোনো সময় আমি তাঁকে আউট করতে পারি। আমার উপরে এই ব্যাপারে কোনো রকম চাপ পড়ে না এবং আমার তাঁকে বল করতে ভালোই লাগে। আমি সবসময়ই মনে করি যে তাঁকে আমি আউট করতে পারি এবং তা করেছিও। আমি তাঁর বিরুদ্ধে বল করে তাঁকে আরোও বেশি আউট করতে চাই।”

ডেভিড ওয়ার্নার কুলদীপের এই মন্তব্যের প্রত্যুত্তর দেন সংবাদ মাধ্যমের কাছে। কলকাতার ওয়ানডে ম্যাচে হ্যাটট্রিক করার জন্য তিনি এই নব্য ক্রিকেটারকে অভিনন্দন জানান। তিনি এর সাথেই যোগ করেন যে, এই নব্য বোলারের এই ভাবনাচিন্তা পুরোপুরি ভুল। তিনি বহুদিন ধরে ক্রিকেটে বহু ম্যাচ খেলেছেন। কুলদীপের মতো নব্য আন্তর্জাতিক ক্রিকেট খেলোয়াড়দের প্রায়ই এরকম মন্তব্য করতে দেখা যায়।

ধোনির দেওয়া মজাদার নির্দেশ ধরা পড়লো স্ট্যাম্প মাইকে; দেখে নিন!

ডেভিড ওয়ার্নার বলেন,

“কুলদীপের আত্মবিশ্বাস আমার ভালো লেগেছে। কলকাতার ম্যাচে আমায় বোল্ড করার পদ্ধতিও অসাধারণ। কিন্তু চাপে আমি পড়ি না কখনোই বরং তিনি বল করার সময় চাপে পড়ে যান। দুটো টেস্ট ম্যাচ ও নয়টি ওয়ানডে ম্যাচ খেলোয়াড় এখন নব্য খেলোয়াড়, তাঁর এই ধরনের আত্মবিশ্বাস থাকা স্বাভাবিক। আমি যখন নব্য খেলোয়াড় ছিলাম তখন আমার মধ্যেও এই ধরনের আত্মবিশ্বাস ছিল এবং আমিও তখন এমন কিছু বলেছিলাম যা আমি বর্তমানে নয়।”

ওয়ার্নার আরও বলেন,

“কুলদীপ ভালো খেলছেন এবং তাঁর আত্মবিশ্বাস প্রচুর যার জন্য তিনি এই ধরনের মন্তব্য করতে পেরেছেন। কিন্তু এই ধরনের মন্তব্য বুঝিয়ে দেয় যে তিনি নিজেই চাপে পড়ে যান খেলার সময়।”

 

ধোনির দেওয়া টিপসে বাজিমাত, জানালেন স্বয়ং কুলদীপ!

One thought on “কুলদীপ যাদবের করা মন্তব্যের প্রত্যুত্তর দিলেন স্বয়ং ওয়ার্নার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: