শামির যৌন কেলেঙ্কারি নিয়ে মুখ খুললেন যুবরাজ, যা বললেন তা শুনে সবাই চুপ!

মহম্মদ শামি ও তাঁর স্ত্রী হাসিন জাহানের কাদা ছোঁড়া-ছুড়ি অব্যাহত। একে অন্যের ওপর বিষোদ্গার করেই চলেছেন। বিশেষত হাসিন জাহান। ভারতীয় জোরে বোলার সব মিট্মাট করে নিতে চাইলেও নারাজ হাসিন। তিনি শেষ দেখে ছাড়বেন। বঙ্গ পেসারের এই দাম্পত্য কলহে জড়াতে চাইছেন না তাঁর কোনও সতীর্থই। ভারতীয় ক্রিকেট দল তাঁদের ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন।

যদিও বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিলদেব পাশে দাঁড়িয়েছেন শামির। এবার যুবরাজ সিং বঙ্গপেসারের দাম্পত্য নিয়ে কি বলেন সে ব্যাপারে আগ্রহ ছিল তুঙ্গে।


এদিন হরিয়ানার সনিপতের একটি ক্রিকেট অ্যাকাডেমিতে হাজির হয়েছিলেন বাঁ হাতি ব্যাটসম্যান যুবরাজ সিং। শিক্ষার্থীদের সঙ্গে হালকা গা ঘামান তিনি। সেখানেই সংবাদমাধ্যম মুখোমুখি হয় তাঁর। শামির সঙ্গে তাঁর স্ত্রী হাসিন জাহানের ঝামেলা নিয়ে প্রশ্ন করা হয় জোরে বোলারের এক সময়ের সতীর্থ যুবরাজকে।

প্রসঙ্গত, দেশের একাধিক প্রান্তের মহিলাদের সঙ্গে শামির সঙ্গ নিয়ে মুখ খুলেছেন তাঁর স্ত্রী হাসিন জাহান। নাম উঠে এসেছে এক পাকিস্তানি মহিলার। এবার সেই সূত্র ধরেই সামনে এল এক দক্ষিণ আফ্রিকান মহিলার উল্লেখ। ফের একবার এই মহিলার সঙ্গে চ্যাটজনিত সম্পর্কে জড়ান ভারতীয় পেসার মহম্মদ শামি। তিনি জানিয়েছেন দুজনের মধ্যে একে অপরের ছবি আদানপ্রদান হয়েছে। এই সমস্ত হোয়াটসঅ্যাপ চ্যাট হাসিন ইতিমধ্যেই লালবাজারে জমা দিয়েছেন। সোমবার তিনি ফের লালবাজার মহিলা গ্রিভেন্স সেলে কথা বলেন। প্রায় চার ঘন্টার ধরে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

এদিকে এদিন ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছেও বিভিন্ন জিনিস জানতে চেয়েছে ভারতীয় বোর্ড। মহম্মদ শামির বিরুদ্ধে হাসিন জাহান যেধরণের অভিযোগ করেছেন, তার তদন্তে নেমে কলকাতা পুলিশ এবার বোর্ডের কাছেও পৌঁছে গেল। ইতিমধ্যেই কলকাতা পুলিশের পক্ষ থেকে ভারতীয় দলের ট্যুর ডিটেলস চাওয়া হয়েছে। বিশেষ করে মহম্মদ শামির সমস্ত পদক্ষেপের বিস্তারিত বিবরণ চাওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে কখন, কোথায়, কী করেছেন সবটা জানতে চেয়েছে কলকাতা পুলিশ। একইসঙ্গে এও জানতে চাওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার সময় মহম্মদ শামি গোটা দলের সঙ্গে এসেছিলেন না আলাদা এসেছিলেন।

হাসিন জানিয়েছিলেন পাকিস্তানের এক তরুণীর কথাও। তাঁর নাম বলেছিলেন আলিশবা। করাচিতে থাকেন। এবং দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার সময় এই মহিলার সঙ্গে দুবাইতে দেখা করেছিলেন তিনি। হাসিনের অভিযোগ মহম্মদ শামির গাড়ি থেকে যে ফোন পাওয়া গেছে তাতে একাধিক মহিলার সঙ্গে যৌন উস্কানিমূলক চ্যাট করতেন ভারতীয় স্পিডস্টার। এই আলিশবার সঙ্গে শামির চ্যাট তিনি ফেসবুকেও দিয়েছিলেন। পরে যা অবশ্য ফেসবুক থেকে ব্লক করে দেওয়া হয়।

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। ঘটনার তদন্তে নেমে মহম্মদ শামি -র এই দুবাইয়ে সময় কাটানোর বিষয়টিকে বিশেষ গুরুত্ব দিয়ে দেখছে তাঁরা। বোর্ডের কাছে আরও জানতে চাওয়া হয়েছে শামির দুবাইয়ের খরচা কে দিয়েছে বোর্ড নাকি তিনি নিজেই। দুবাইয়ে সামি কতদিন ছিলেন সেটাও জানতে চাওয়া হয়েছে। শামির বিরুদ্ধে হাসিন বোমা ফাটানোর পরই বোর্ড নিজেদের চুক্তি থেকে বাদ দেয় মহম্মদ শামিকে। আসলে ক্রিকেটাররা যেহেতু পুরো দেশের কাছে আইকন তাই তাদের ভাবমূর্তিতে কালি লাগলে তা গোটা দেশকেই কলঙ্কিত করবে এই কারণ থেকেই তাঁর চুক্তির নবীকরণ করেন বোর্ড।

সেই সূত্র ধরেই কলকাতা পুলিশের তদন্তেও বিসিসিআই সাহায্য করবে এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল। এদিকে শামি এখনও গোটা বিষয়টির নিরপেক্ষব তদন্ত দাবি করছেন তিনি আশাবাদী বোর্ড সবকিছুতে তাঁর পাশেই থাকবে।
ভারতীয় ক্রিকেটারদের মধ্যে কপিল ছাড়া শামির পাশে দাড়াননি কেউ। এদিন ক্রিকেট অ্যাকাডেমিতে আসা যুবরাজকে সংবাদমাধ্যম এই বিষয়ে প্রশ্ন করলে তিনি কোনও রকম মন্তব্য করতে রাজি হননি। যুবি সাফ জানিয়ে দিয়েছেন এটা তাঁদের একান্ত ব্যক্তিগত ব্যাপার। তাই এই নিয়ে তিনি মুখ খুলবেন না।

সামির যৌন কেলেঙ্কারির নিয়ে যাঁরা মজা ওড়াচ্ছেন, তাঁদের যোগ্য জবাব দিলেন ধোনি!

MONACO – FEBRUARY 27: Yuvraj Singh attends the 2018 Laureus World Sports Awards at Salle des Etoiles, Sporting Monte-Carlo on February 27, 2018 in Monaco, Monaco. (Photo by Boris Streubel/Getty Images for Laureus)

অন্যের দাম্পত্য কলহে নিজেকে জড়াতে চাইলেন না ভারতীয় ব্যাটসম্যান যুবরাজ সিং। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তাই বলে দিলেন, ‘এটা ওদের ব্যাপার। এই বিষয়ে কোনও মন্তব্য করব না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: