৭ বলিউড তারকা যারা সবচেয়ে বিলাসবহুল বাড়িতে বসবাস করেন

বলিউড তারকাদের নিয়ে মানুষের জল্পনার শেষ নেই। তাদের পারিশ্রমিক থেকে শুরু করে লাইফস্ট্যাইল সবকিছু নিয়েই গসিপ সবসময় অব্যাহত। জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে তাদের ঘিরে মানুষের কৌতূহলও বাড়ে। প্রসঙ্গত, কোন তারকা কতটাকা পারিশ্রমিক পান সেসব তো আগেই জেনেছি। এই প্রতিবেদনে জেনে নেবো তারকাদের লাইফস্ট্যাইল সম্বন্ধে। দৃষ্টিনন্দিত বিলাসবহুল প্রাসাদের মালিক বলিউডের বহু তারকাই। আসুন দেখে নেওয়া যাক তাদের বহুমূল্যের সেসব অট্টালিকার ছবি-

শিল্পা শেট্টি :

প্রসিদ্ধ ব্যবসায়ী রাজ কুন্দ্রার স্ত্রী এবং বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি বাড়ি যে বিলাসবহুল হবে সে কথা মোটামুটি সবাই আন্দাজ করতে পারে। বিশ্বের বিভিন্ন জায়গা থেকে প্রসিদ্ধ সব জিনিস দিয়ে নিজের বাড়ি সাজিয়েছেন শিল্পা। ব্রিটেনের সারের ওয়েব্রিজ নামক স্থানে অবস্থিত সাতটি শোবার ঘর বিশিষ্ট বিশাল এ বাংলোর নাম ‘রাজমহল’। বাংলোটির মূল্য প্রায় ১০০ কোটি টাকা।

জন আব্রাহাম :

বলিউডের আরেক জনপ্রিয় মুখ জন আব্রাহাম। মোটর বাইক নিয়ে এ তারকার শখের কথা সবার জানা। বাড়ির বিষয়েও বেশ সৌখিন এ তারকা। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত জনের এই বিলাসবহুল বাড়িটি। দোতলা এই বাড়িটি ৫,১০০ বর্গ ফুট জায়গার উপর নির্মিত। জন আব্রাহামের পিতা আব্রাহাম জন একজন নামজাদা আর্কিটেক্ট। তিনিই ডিজাইন করেছেন বাড়িটির। সঙ্গে ছিলেন জনের ভাই অ্যালান।

অমিতাভ বচ্চন:

বিলাসিতার দিক দিয়ে কিছু কম জাননা বিগ বি’ও। বর্তমানে সিনিওর বচ্চনের রয়েছে দুটো বাংলো যার দুটোই জুহু বিচে। বাংলো দুটির একটির নাম জলসা, একটির নাম প্রতিক্ষা এবং বহুমূল্যের দুটো বাংলোর একটির খরচ ১১২ কোটি টাকা এবং আরেকটির ১০০ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: