দুষ্কৃতীদের কু নজরে পড়েই যেসব সুন্দরী নায়িকাদের কেরিয়ার নষ্ট হয়

বলিউডে বেশ কিছু নায়িকার কেরিয়ার নষ্ট হয়ে গেছে বিভিন্ন প্রলোভন এর পথে পা দিয়ে। সে ক্ষেত্রে ডনদের সাথে সম্পর্ক কোন নতুন বিষয় নয়। আন্ডারওয়ার্ল্ডের সাথে যোগাযোগ অভিনেত্রীদের কোন নতুন বিষয় নয়। কিছু কিছু অভিনেত্রীদের আন্ডারওয়ার্ল্ডের লোকেদের সাথে ঘর বাঁধতে দেখা গিয়েছে। এমনই কয়েকজন অভিনেত্রীর কথা আজ জানাবো, যারা এমন আন্ডারওয়ার্ল্ডের সাথে সম্পর্ক যুক্ত হয়ে কেরিয়ার ছেড়ে চলে গিয়েছিলেন।

৫) জ্যাসমিন :

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল বি গ্রেড ভয়ের ছবি ভিরানা। এই ছবির নায়িকার নাম জ্যাসমিন। সিনেমাটি রিলিজের পর জ্যাসমিনকে নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল। সে সময় অনেকেই বলতে শুরু করেছিলেন ভিরানার জ্যাসমিন বলিউডের প্রথম সারির সিনেমায় সুযোগ পেলে অনেক নায়িকাকে ছাপিয়ে যাবেন। বি গ্রেড ছবিতে অভিনয় করে এর আগে কেউ এত প্রচার পাননি। কিন্তু শেষ অবধি জ্যাসমিনকে আর কোথাও কোনওদিন অভিনয় করতে দেখা যায়নি। শোনা যায় তিনি বিদেশে চলে যান। কিন্তু কেন? শোনা যায় জ্যাসমিনকে আন্ডারওয়ার্ল্ড থেকে প্রচুর ফোন আসে। প্রস্তাব আসে দুবাইয়ে তাদের সঙ্গে থাকার। অনেক আন্ডারওয়ার্ল্ড ডন নাকি জ্যাসমিনের সঙ্গে সেক্স করতে বহু টাকার প্রস্তাবও দেন। জ্যাসমিন পুলিসের দ্বারস্থ হন। কিন্তু সে সময় মহারাষ্ট্র পুলিসের একটা বড় অংশ আন্ডারওয়ার্ল্ডের কাছে কার্যত বিক্রি হয়ে ছিল। অভিযোগ জানিয়েও কাজ না হওয়ায় জ্যাসমিন রাগে দেশ ছাড়েন। আমেরিকায় এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে করে এখন ওখানেই থাকেন ভিরানা গার্ল। আর কোনও দিন ফেরেননি। তিনি নাকি নিজেকে আর ভারতীয় হিসেবে পরিচয়ও দেন না। বলিউড বঞ্চিত হয় এক সুন্দরী নায়িকা থেকে।

৪) মন্দাকিনি:


ঋষি কাপুরের সাথে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ‘হেনা’ তে মন্দাকিনীকে দেখা যায়। তিনি তার জলপ্রপাত দৃশ্যের জন্য বিখ্যাত, এবং তিনি দাউদ ইব্রাহিমের সঙ্গে একটি ব্যাপার ছিল বলে গুজব শোনা গিয়েছিল। বলিউডের সিনেমাগুলিতে তাকে অভিনয় করার জন্য তিনি তার প্রভাব ব্যবহার করেছিলেন। পরে, তিনি ভূগর্ভস্থ গিয়েছিলাম। এর পর, বিয়ে করে বসতি স্থাপন করে চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: