দেখুন অমৃতা অরোরা-র এক লক্ষ টাকার টপ আর দামী জিন্সের ছবি

বলিউড একটা সময় তাঁর সৌন্দর্য মুগ্ধ ছিল। অবশ্য যতটা সুন্দর তাঁকে দেখতে, অভিনয়টা তেমন নয় বলে সেবাবে বলিউডে চলেননি। বলিউডে হাতেগোণা কয়েকটা ফ্লপ ছবি করার পরেই অবশ্য অমৃতা অরোরা ধনী শিল্পপতিকে বিয়ে করে গিন্নি হয়ে যান। নায়িকা হিসেবে বলিউডে নিজের ছাপ রেখে যেতে পারেননি। কিন্তু, আসল জীবনে অমৃতা বিজয়ীনী। সাম্রাজ্ঞীর মতো জীবনযাপন তাঁর। বিয়ে করেছেন সফল ব্যবসায়ী ও তাঁর বহুদিনের বয়ফ্রেন্ড শাকিল লাদাককে। আবাসন ও ইমারত নির্মাণ কোম্পানি মুম্বইস্থিত রেডস্টোন গ্রুপের ডিরেক্টর অমৃতার স্বামী। সেই অমৃতাকে তাঁর স্বামীর সঙ্গে দেখা গেল এক লক্ষ টাকার টপ আর দামী জিন্সে। দেখুন ছবিতে-

বলিউডে সে ভাবে দাগ কাটতে না পারলেও, জীবনের পথে তিনি এগিয়ে গিয়েছেন। তাঁর বয়ফ্রেন্ড শাকিল লাদাখ একজন নামী ব্যবসায়ী। চলতি বছর ফেব্রুয়ারিতে খবর হয় অমৃতার হাইপ্রোফাইল বার্থডে পার্টি নিয়ে। অমৃতা অরোরার জন্মদিনের সেলিব্রেশন বলে কথা! সঙ্গে তাঁর বিখ্যাত গার্ল গ্যাং। ছকভাঙা কিছু না করলে কি হয়? মঙ্গলবার গোয়া যাওয়ার ফ্লাইটে সকলের ছবি ভাইরাল হয়। তার পর গোয়াতেই অমৃতা ও শাকিলের বাংলোয় বসেছিল রাতের আসর। কেক কাটা থেকে হুঁকোয় টান, সব আপডেটে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

সবচেয়ে বেশি নজর কেড়েছে অমৃতা ও তাঁর অবিচ্ছেদ্য তিন সঙ্গীর ড্রেস। কপূর বোনেদের বরাবরের পছন্দ ব্লিং। করিশ্মা বেছেছেন ব্ল্যাক কাট আউট টপ। সঙ্গে গোল্ডেন স্কার্ট। করিনা পরেছেন রুপোলি রঙের ড্রেস। মালাইকা পরেছেন হোয়াইট শর্টস আর বার্থডে গার্ল নিজে সিক্যুইন বসানো ড্রেস। তবে চার জনের মাথায় রঙিন হেডগিয়ার। নীল-লাল-হলুদ পালক বসানো মুকুটে স্টাইলও হয়েছে। আবার লুকটাও অন্য রকম। অনেকটা হিপিদের মতো।

করিনার স্বামী সেফও এখন এই পার্টিগুলোর মধ্যমণি। তাঁর মাথাতেও দেখা গিয়েছে এমন নীল পালকের মুকুট। মার্জিত সেফকে ছকভাঙা অবতারে ‘কালাকান্ডি’ ছবিতেও দেখা গিয়েছে। সেই রেশ কাটেনি বোধহয়! আবার অমৃতার স্বামী শাকিলের হুঁকো টানার ছবিতেও বোঝা যাচ্ছে, আমোদ-আহ্লাদের আয়োজনে কোনও ত্রুটি ছিল না। প্রিয় বান্ধবী করিনার তরফে অমৃতার জন্য এই পার্টি ছিল সারপ্রাইজ। আর করিনা যে পার্টির দায়িত্ব নেবেন, তাকে তো বেস্ট হতেই হবে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: