বলিউডের খ্যাতনামা অভিনেতাদের স্ত্রী’রা কোন পেশার সঙ্গে যুক্ত, দেখে নিন

স্বামীদের সিনে মহল এক ডাকে চেনেন। খ্যাতির পাহাড়ও গড়ে ফেলেছেন তারা, আয়ও কম নয়। কিন্তু বলিউড লাইমলাইট থেকে একটু দূরে থেকে খ্যাতনামা বলিউড অভিনেতাদের গিন্নিদের উপার্জনের পথটা কি? সংসার সামলানোর সঙ্গে সঙ্গে কি করেন খ্যাতনামা তারকাদের স্ত্রীরা। আসুন দেখে নিই তারা কোন ব্যবসা বা পেশার সঙ্গে যুক্ত-

১০. গৌরী খান:

ভারতবর্ষের সবচেয়ে ধনী বলিউড অভিনেতা শাহরুখ খানের স্ত্রী তিনি। কিন্তু স্বামী স্বয়ং শাহরুখ খান হলে কি হবে, স্বামীর মতই দুহাত ভরে অর্থ উপার্জন করেন তিনিও। কোলকাতা নাইট রাইডার্স টিম সহ রেড চিলিস এন্টারটেইনেন্টের মতো প্রডাকশান হাউস সবকিছুতেই বর্তমানে মালিকানা রয়েছে গৌরী দেবীর। সবমিলিয়ে নিজের ব্যবসার পসার বেশ ভালোই গুছিয়ে নিয়েছেন। এছাড়াও অতীতে ফ্যাশন ডিজাইনার হিসেবেও কাজ করে এসেছেন। রনবীর কাপুর, কারান জোহারের মতো বলিউড স্টারের পোশাকের পিছনে রয়েছ তার আঁকৈ নকশা। এছাড়াও ওম শান্তি ওম, দিলাওয়ালে, রাওয়ান সহ বহু ছবিতে সহ পরিচালকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন ।

৯. টুইঙ্কেল খান্না:

বিয়ের পর সিনেমায় অভিনয় ছেড়ে দিলেও থেমে থাকননি এই অভিনেত্রী। অভিনয়ের পরেও সক্রিয়ভাবে এগিয়ে নিয়ে গেছেন নিজের ব্যবসা। নিজের প্রডাকশান হাউস খুলে উপার্জনের অভ্যেস থেকে অদূরেই অবস্থান করেছেন । এর পাশাপাশিও লেখালেখির কাজও চালিয়ে গেছেন টুইঙ্কেল। টাইমস অফ ইন্ডিয়া সর্বভারতীয় ইংরেজী দৈনীক সংবাদপত্রে একাধিকবার কলম চালিয়েছেন তিনি। অন্যদিকে তার লেখা উপন্যাস ‘মিস ফানিবোনস’ও তুমুল বিক্রি হয়েছে। লেখিকা হিসেবে খ্যাতি এবং প্রতিভার সুবাদে প্রচুর অ্যাওয়ার্ডও পেয়েছেন এই প্রাক্তন বলিউড অভিনেত্রী ।

৮. সুজান খান:

ভারতীয় প্রখ্যাত ইন্টিরিয়র ডিজাইনারদের মধ্যে একজন তিনি। সুজান খান অভিনেতা সঞ্জয় খান ও জারিন খানের কন্যা, বলিউড অভিনেতা জায়েদ খানের বোন এবং অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী। তিনি ক্যালিফোর্নিয়ার ব্রুকস কলেজ থেকে ইন্টিরিয়র ডিজাইনিং-এ ব্যাচেলর অফ আর্টস ডিগ্রি অর্জন করেন। সুজান “দ্য চারকোল প্রজেক্ট” নামে একটি ইন্টিরিয়র ডিজাইনিং স্টুডিও স্থাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: