এসব অভিনেতারা অল্প বয়সে মারা না গেলে দর্শকরা আরও বেশি বিনোদন উপহার পেতেন

তারা অভিনয় শিল্পী, তারা সাধারণ মানুষের আরাধ্য, তারা বলিউড তারকা। প্রতিটি দিন প্রতিটি মুহুর্ত তারা সমৃদ্ধ করছে চলচ্চিত্র জগত। কিন্তু এমন অনেক তারকাই আছেন, খুব কম বয়সে চলে গেছেন পৃথিবীর মায়া কাটিয়ে। তাদের এই অতর্কিত চলে যাওয়া বলিউড তথা উপমহাদেশীয় চলচ্চিত্রের অপূরনীয় ক্ষতি। সময়ের আগেই মৃত্যুবরণ করছেন, এমন ক’জন বলিউড তারকার কথাই জেনে নেবো এই প্রতিবেদনে ।

১০.গীতা বালি:

ভারতীয় ছবিতে সুন্দরীর তালিকায় অন্যতম প্রধান নাম গীতা। সত্তরের দশকে তার হাসিতে কেঁপে উঠতো হাজারো ভক্তের হৃদয়। ক্যারিয়ারের শুরুতেই সহঅভিনেতা শাম্মী কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্বামীর চেয়ে বয়সে তিনি বড় ছিলেন, আর তাই পারিবারিক সম্মতির ব্যাপারে সন্দিহান থাকলেই বিবাহিত জীবন যাপন করছিলেন। মাত্র ৩৫ বছর বয়সে স্মল পক্সে মৃত্যু বরণ করেন সুহাসিনী গীতা।

৯.দিব্যা ভারতী:

বলিউডে রাজত্ব করার জন্যই তার জন্ম। ১৩ বছর বয়সে ক্যারিয়ার শুরু করেন দিব্যা। পবিত্র চেহারা, সরল অভিব্যক্তি, মিষ্টি হাসি আর সাবলীল অভিনয়ে সকল শ্রেনীর দর্শকের মন জয় করে নেন তিনি। মাত্র ১৯ বছর বয়সে বহুতল ভবন থেকে নিচে পড়ে গিয়ে মারা যান দিব্যা। তার মৃত্যু আজও রহস্য- আজও অপূরনীয় ক্ষতি।

৮.সিল্ক স্মিতা:

বিজয় লক্ষী বদলাপতি- এটাই তার আসল নাম। দক্ষিণী ছবিতে ঝড় তোলা অভিনেত্রী তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই সাহসী পদচারণায় তাকে বিখ্যাত করে তোলে। কিন্তু একটা সময় আর্থিক সংকট, প্রেমে বিচ্ছেদ ও মাদকাসক্তির কারণে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। মাত্র ৩৬ বছর বয়সে আত্মহত্যা করেন সিল্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: