দেবকে বিয়ে করলেন, অথচ সোহমের সঙ্গে হানিমুনে শুভশ্রী! দেখুন ফাঁস হওয়া ছবি !!!

মিমি-সোহমের হানিমুনের ট্রেলর নয়, একেবার ছবি ফাঁস। বিয়ে করেননি তো কী! সোহমের সঙ্গেই এবার ‘হনিমুন’-এ যাচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিদেশ বিভুঁই নয়, তাঁদের হনিমুন ডেস্টিনেশন দার্জিলিং। সঙ্গীত পরিচালনায় থাকছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। সোহম-শুভশ্রী ছাড়াও হানিমুনে থাকছেন রঞ্জিত মল্লিক, রুদ্রনীল ঘোষসহ আরও অনেকে। হানিমুন দিয়েই পরিচালকদের দলে নাম লেখাচ্ছেন প্রেমেন্দ্র বাবু। এতদিন সিনেমাটোগ্রাফার হিসেবে সফল ক্যারিয়ার গড়ে ছিলেন তিনি। আগামী বছর ভালোবাসা দিবসে ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে। উল্লেখ্য, সোহম-শুভশ্রী হানিমুন ছবির মাধ্যমে তৃতীয়বারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন। এর আগে তারা ‘বাজিমাত’ এবং ‘আমার আপনজন’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন।

‘ধূমকেতু’ ছবিতে শুভশ্রীর সঙ্গে দেব এর বিয়ে দিয়েছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। আর এবার সোহমের সঙ্গে শুভশ্রীকে ‘হানিমুন’-এ পাঠানোর বন্দোবস্ত করছেন পরিচালক পিবি চাকি। হ্যাঁ, ঠিকই বুঝেছেন সোহমের সঙ্গে শুভশ্রী হনিমুনটা রিয়েল লাইফে নয়, হচ্ছে রিল লাইফে। সোহম-শুভশ্রীর ‘হনিমুন’ ছবির শ্যুটিং হয়েছে দার্জিলিঙে। সম্পর্তি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক পোস্টার। শুভশ্রী আর সোহমকে নিয়ে চাকী যে নতুন ছবিটা তৈরি করেছেন, সেটারই নাম ‘হানিমুন’। যদিও নতুন কোনো গল্প এ বারে ছায়াছবির দুনিয়াকে উপহার দিচ্ছেন না চাকী। তাঁর এই ছবি সমরেশ বসুর কাহিনি অবলম্বনে তৈরি পরিচালক সলিল সেনের ১৯৭৫ সালের বিখ্যাত ছবি ‘ছুটির ফাঁদে’-র নতুন ভার্সন। যে ছবিতে বসকে মিথ্যে বলে ছুটি কাটাতে গিয়ে তাঁরই মুখোমুখি পড়ে বেজায় নাকাল হয়েছিল এক যুবক! চাকরি বাঁচাতে এর পর সে স্ত্রীকে ফেলে রেখেই পালিয়ে যায়! বেচারি স্ত্রীকে অসহায় ভেবে তখন দায়িত্ব নেন সেই অফিস-বস, মেয়ের মতো তাঁকে সঙ্গে করে নিয়ে ঘুরতে থাকেন তিনি!

পরিচালক হিসাবে পিবি চাকির প্রথম ছবি এটি। কমেডি ছবিটিতে দেখা যাবে গীতিন (সোহম) তাঁর স্ত্রী জয়তীকে (শুভশ্রী)। গাড়ি চালিয়ে স্ত্রীকে নিয়ে হনিমুনে যাবেন গীতিন। সেখানে হোটেলে ঘর পাবেন না তাঁরা। এরপরে সরকারি সার্কিট হাউসের কেয়ারটেকারকে ঘুষ দিয়ে তাঁরা একটা ঘরের ব্যবস্থা করবেন। যেখানে প্রাণেশ নামে তাঁদের জন্য বুক হবে একটি ঘর। এরপর তাঁদের সঙ্গে কী কী ঘটবে তা জানতে হলে তো সিনেমা মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

সোহম-শুভশ্রী ছাড়াও এই সিনেমায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিককে। দীর্ঘ ৫ বছর পর ফের পর্দায় ফিরছেন তিনি। এই ছবির প্রযোজনা করছে গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

আরো পড়ুন-  দেখে এবং চিনে নিন হলিউডের সব থেকে হট দশ জন নায়িকাকে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: