মাঠের বাইরে গেইলের কান্ডকারখানা! ভাইরাল হলো ভিডিও..

মাঠের ক্রিকেটের চেয়ে যেন মাঠের বাইরের ঘটনাবলী দিয়েই সংবাদের শিরোনাম হতে ভালোবাসেন গেইল। এই যেমন, ভারতে একটি অনুষ্ঠানে কোমর দুলিয়ে সেকি নাচ দিলেন গেইল। ইনস্টাগ্রামে পোস্ট করা তার সেই নাচের ভিডিও এখন ভাইরাল।

মূলতঃ মাঠ হোক বা মাঠের বাইরে- নাচের সুযোগ পেলে সহজে তা হাতছাড়া করেন না ক্রিস গেইল। সেঞ্চুরি হাঁকিয়ে কখনও হাতের ব্যাটটা কোলে নিয়ে শিশুকে দোল খাওয়ানোর কায়দায় ড্যান্স শুরু করে দেন। কখনও আবার ম্যাচ সেরার পুরস্কার নিয়ে দুই হাত তুলে নাচের ভঙ্গিতে আনন্দের বহিঃপ্রকাশ করেন।

মাঠের বাইরেও ড্যান্স ফ্লোরে বাঘা ড্যান্সারদের মাত দিতে পারেন গেইল। সোশ্যাল মিডিয়ার এই মুহূর্তে ভাইরাল গেইলের এমনই এক নাচের দৃশ্য। হরিয়াণার স্বপ্না চৌধুরির হিট নাম্বার ‘তেরি আঁখিয়ো কা কাজল’- গানে নাচতে দেখা গেছে গেইলকে।

তবে ক্রিস গেইলের এই ভিডিওটি কিন্তু আইপিএলের এবারের আসরের নয়। শাহরুখের রইস সিনেমায় সানি লিওনের ‘ল্যায়লা মে ল্যায়লা’ গানের সুরে অনেক আগেই নবাবী কায়দায় কোমর দুলিয়েছেন ক্যারিবিয়ান এই ক্রিকেটার। তবে কি সস্তা প্রচার পেতেই গেইলের সেই পুরনো ড্যান্স ভিডিওটি তার হিট নাম্বারে নাচা বলে উল্লেখ করলেন স্বপ্না?

Look what I found on Internet. @chrisgayle333 You are such a good Dancer.

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary) on

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: