দীপিকা, ক্যাটরিনা নয় “সবচেয়ে সাড়া জাগানো” সেলেব্রেটির ভোট পেলেন এই দক্ষিণী অভিনেত্রী

‘বরফি’ দিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ইলিয়ানা। বর্তমানে বলিউডের হটেস্ট নায়িকাদের তালিকায় তিনি খুব অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা করে ফেলেন। তারপর কর্মসূত্রেই একাধিকবার তিনি আলোড়ন সৃষ্টি করেন বলিউড মহলে। মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুও হতে দেখা গেছে তাকে বহুবার। কখনও তার বিয়ে আবার কখনও তার প্রেগনেন্সি ইত্যাদি একাধিক ব্যপারে তাকে ঘিরে বহু গুঞ্জনই প্রচলিত বলিউড সিনে মহলে।

তবে এবার ব্যাপার একটু অন্য, ভারতীয় সাইবারস্পেসে “সবচেয়ে সাড়া জাগানো সেলিব্রিটির” শীর্ষ তালিকায় কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মাকে সরিয়ে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী ইলিয়েনা ডি ক্রুজ। তবে সর্ষের মধ্যে খানিক ভূতও আছে। ম্যাকঅ্যাফি’র ‘সবচেয়ে সাড়া জাগানো সেলিব্রেটি’ সমীক্ষার দ্বাদশ সংস্করণ অনুযায়ী, ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর নাম হ্যাকার দ্বারা ব্যবহার করা হয়েছে। যাতে নেটিজেনরা এই সাইবার টোপে পড়ে নানান ভুলভাল ওয়েবসাইটে ঢুকে পড়েন। ইলিয়েনা ছাড়াও, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, প্রীতি জিন্টা, তাবু, কৃতী শ্যানন, অক্ষয় কুমার, ঋষি কাপুর, পরিণীতি চোপড়া ও গোবিন্দাও রয়েছেন এই নামের তালিকায়।

‘আজকের যুগে বিনোদন ইন্ডাস্ট্রি এবং সেলিব্রিটিরা আগের থেকে শত যোজন এগিয়ে গিয়েছেন। ফ্যানেরা সব সময় চায় তাদের প্রিয় তারকাদের সম্বন্ধে আপডেটেড খবরাখবর জানতে। বিভিন্ন প্রকৌশল ও ব্যবস্থাপনার মাধ্যমে প্রিয় তারকাদের তাৎক্ষণিক খবর এবং তথ্য উপভোগ করা অনেক সহজ এখন”, বলেন ম্যাকঅ্যাফির ভাইস প্রেসিডেন্ট অফ ইঞ্জিনিয়ারিং ও ম্যানেজিং ডিরেক্টর ভেঙ্কট কৃষ্ণপুর। কীভাবে সেলিব্রিটিদের ফ্যান এবং অনুসরণকারীদের সাইবার ক্রাইমের শিকার হচ্ছেন তার ব্যাখ্যা করেন তিনি।

নানারকম কানেক্টেড ডিভাইসের মাধ্যমে প্রিয় তারকাদের সব খবর ফ্যানেদের হাতে চলে আসে। কিন্তু তাদের সচেতন থাকা উচিত। কারণ, এই সমস্ত ক্ষতিকারক লিঙ্ক ক্লিক করার দরুণ ফ্যানেদের নিজস্ব পরিচয় বিঘ্নিত হতে পারে,’ বলেন এই সার্ভের এম ডি ভেঙ্কট কৃষ্ণপুর। তিনি আরও বলেন যে, সাইবার জালিয়াতি থেকে বাঁচতে, সতর্কতা হিসেবে উপভোক্তাদের সন্দেহজনক বিভিন্ন লিঙ্ক যেখানে বিনামূল্যে প্রিয় সেলিব্রিটিদের ছবি, সিনেমা, টিভি শো দেখা যাবে বলে জানানো হয় সেগুলি ক্লিক করা থেকে বিরত থাকা উচিৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: