ভুতু’র পর এবার ‘পটলও’ পাড়ি দিল বলিউডে!

সাসবহু সিরিয়ালে হেদিয়ে মরা আমবাঙালিকে একটু অন্য স্বাদ দিয়েছিল, পটল কুমার গানওয়ালা এবং ভুতু সিরিয়ালের দুই খুদে পটল আর ভুতু। বেশ কিছুদিন এই দুই খুদের অভিনয়ে মজে ছিলেন আপামর বাঙালি। আপাতত বাংলার দর্শকদের থেকে দূরে সরে গেছে এই খুদে। দুই খুদের মধ্যে ইতিমধ্যেই এক খুদে ভুতু পাড়ি দিয়েছে মুম্বাই। জাতীয় টেলিভিশনের পর্দায় নিজের কামাল দেখিয়ে চলেছে সে। এবার ভুতুর পদাঙ্ক অনুসরণ করল পটলও।

আরব সাগরের তীরে পাড়ি জমাতে তৈরি সে। তবে হিন্দি ভুতুর চরিত্রে যেমন বাঙালি ভুতু ওরফে আরশিয়া মুখোপাধ্যায় অভিনয় করলেও বাঙলার পটল ওরফে হিয়া দে’ই যে হিন্দিতেও পটলের চরিত্রে অভিনয় করবে এমনটা এখনও নিশ্চিত নয়। তবে একটু সুত্র মারফত জানা গিয়েছে হিন্দিতে পটলের বাবা সুজন কুমারের চরিত্রে কে অভিনয় করবেন তা ঠিক হয়ে গিয়েছে। কিছুদিন আগেই সুজন কুমারের চরিত্রের জন্য নাকি অডিশন দিয়েছেন হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ ইকবাল খান। চ্যানেল সূত্র মারফত খবর পাওয়া গেছে যে আপাতত ঠিক হয়েছে সুজন কুমার চরিত্রটি করবেন ইকবাল।

স্বাভাবতই খুশী গোটা পটল কুমার গানওয়ালার গোটা বাংলা সিরিয়ালের টিম। ইদানিং বেশ কিছু বাংলা সিরিয়ালের হিন্দিতেও রিমেক হচ্ছে, যেমন ভুতু, ভজ গোবিন্দ ইত্যাদি। এবার সেই তালিকায় নাম লেখালো পটল কুমার গানওয়ালাও। তবে কবে নাগাদ শুটিং শুরু হবে এবং কবে নাগাদ টেলিকাস্ট হবে টেলিভিশনে সে খবর এখন জানা যায় নি হিন্দি পটলকুমার গানওয়ালার টিমের পক্ষ থেকে। আপাতত বাংলার সঙ্গে সঙ্গে হিন্দির দর্শকরাও পটলের প্রতীক্ষায় রয়েছে।’

স্টার জলসার পপুলার সিরিয়াল রাখীবন্ধনে খুদে তারকা রাখীর আয় কত জানেন?

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: