ইমোশনাল ‘রানি রাশমনি’ দিতিপ্রিয়া! কার জন্য জানেন ?

অভিনয় দক্ষতার প্রমাণ ইতিমধ্যেই দিয়েছেন দিতিপ্রিয়া। আর সে কারণে দর্শক হৃদয়ে জায়গাও করে নিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিজীবন নিয়েও দর্শকদের আগ্রহ তুঙ্গে। শুটিং করতে করতেই নাকি হঠাত্ ইমোশনাল হয়ে পড়লেন অভিনেত্রী। কিন্তু হঠাত্ করে কেন ইমোশনাল হলেন দিতিপ্রিয়া? সে কারণও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।


এই মুহূর্তে শান্তিনিকেতনে চলছে এই জনপ্রিয় ধারাবাহিকের শুটিং। সেখানেই অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। বছর ছ’য়েক আগে ‘অপরাজিত’ ধারাবাহিকেও প্রান্তিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। সে দিনের ছবি দেখে, সে দিনের কথা মনে করে আজ ইমোশনাল দিতিপ্রিয়া।

ABAR AKSATHE 😆😆😆😆 6 years ago we had worked together in Aparajito and now 6 years later we are working together in Rani Rashmoni . #spiderman_titli #prankeshto_rani ❤❤❤❤ Ditipriya’s Spider-Man

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya) on

সদ্য মাধ্যমিক পাশ করে ক্লাস ইলেভেনের পড়াশোনা শুরু করেছেন তিনি। শুটিং সামলে পরীক্ষা দেওয়াটা বেশ কঠিন ছিল’রাসমণি’ খ্যাত এই অভিনেত্রীর মাধ্যমিকের ফলাফল কেমন হল, তা নিয়ে কৌতূহল ছিল অনেকরই। কিন্তু সেই চ্যালেঞ্জ উতরে যান দিতিপ্রিয়া।

যাবতীয় শুটিং এর ঝক্কি সামলে এবছরের মাধ্যমিকে বেশ ভালো ফল করেছেন দিতিপ্রিয়া। তিনি জানিয়েছেন, ইংরাজিতে তাঁর লেটার মার্কস রয়েছে। ভুগোলে ৭২,আর লাইফ সায়েন্সে ৭০, অনান্য সমস্ত বিষয়ে দিতিপ্রিয়া পেয়েছেন ৬০ -এর ওপরে। এক প্রথম সারির সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছেন, শ্যুটিং করে পরীক্ষা দিতে গিয়েছিলেন আবার পরীক্ষা দিয়ে শুটিং করেছেন। ফলে বোঝাই যাচ্ছে যে কতটা চাপ নিয়ে তিনি শুটিং করেছেন। দিতিপ্রিয়ার বাড়িতে সকলেই খুব খুশি তাঁর রেজাল্টে। একই রকম খুশি রাসমণি সিরিয়ালের কালকুশলীরা।

এবার উচ্চমাধ্যমিকের জন্য নতুন লড়াই দিতিপ্রিয়ার। ক্লাস ইলেভেন-এ ইতিহাস, সোশিওলজি এডুকেশন, মিউজিক ইত্যাদিবিষয় নিয়ে পড়াশোনা করবেন দিতিপ্রিয়া। গত ১৮ জুন থেকে শুরু হবে দিতিপ্রিয়ার নতুন ক্লাস। তার ফাঁকেই চলবে ‘করুণাময়ী রানি রাসমণী’ সিরিয়ালের শুটিং। তবে দিতিপ্রিয়ার জনপ্রিয়তা যে ক্রমশই বাড়ছে তা তাঁর সোশ্যল মিডিয়া দেখলেই বোঝা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: