রনবীর দীপিকার বিয়েতে থাকছে হাজারো চমক, শুধু মঙ্গলসূত্রর দাম কত জানেন?

আর কয়েকদিন বাকি বলিউডের সেরা কাপলের চার হাত এক হওয়ার। এই বছর নভেম্বর মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রনবীর দীপিকা তারকা-জুটি। এই জুটি একসঙ্গে অভিনয় করেছেন, ‘বাজিরাও মাস্তানি’, ‘গালিয়ো কি রাস লীলা রাম-লীলা’ ও সর্বশেষ ‘পদ্মাবত’-এ। দুজনের রসায়ন পর্দায় তেমন সুন্দর, বাস্তবেও অসাধারণ। কিন্তু রনবীর দীপিকা দুজনেই খুব সাবধানে নিজেদের সম্পর্ক তাদের গুনগ্রাহীদের থেকে বহুদিন লুকিয়ে রাখতে পেরেছিলেন যদিও কিছুদিন আগে নিজেরাই তাদের দুজনার সম্পর্ক ও বিয়ের দিন প্রকাশ্যে আনেন।

আর তারপর থেকেই বলিউডে গুঞ্জন তাদের বিয়ের প্রতিটা খুঁটিনাটি নিয়ে। শোনা যাচ্ছে বিয়ের দিন দীপিকা যে মঙ্গলসূত্র পড়বেন তারই দাম ২০ লক্ষ টাকা। সোলিট্যিয়ার ডায়মণ্ড দিয়ে তৈরি হবে মঙ্গলসূত্রটি। জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন দীপিকা ও রনবীর আগামী নভেম্বরের ১৪ ও ১৫ তারিখে। আর তা শোনার পর থেকেই তাদের ভক্তদের মধ্যে শুরু হয়েছে কৌতুহল। বিয়েতে কনের সাজগোজ, খাবার দাবার, অতিথি তালিকা ইত্যাদি নিয়ে ধীরে ধীরে খবরও আসতে শুরু করেছে।

এমন শোনাও যাচ্ছে বলিউডের স্রেফ তারকারাই অতিথি হিসেবে আমন্ত্রিত হতে চলেছেন তাই নয় সাথে ভারতীয় খেলোয়াড়দের অনেকেও আমন্ত্রিত হবেন। আর খাওয়া দাওয়ার মেনুতেও রয়েছে নতুনত্ব, যে খাবার দীপিকা রণবীরের বিয়েতে করা হবে তা যাথে ভবিষ্যতে আর অন্য কোনও বিয়েতে না হয় তাই শেফের কাছ থেকে বন্ডও নিয়েছেন হবু রাম লীলা দম্পতি। মোট কথা বলিউডের তারকা দম্পতির বিয়েতে থাকতে চলেছে একের পর এক চমক। শুধু মেনুতেই চমক নয়। দীপিকা রনবীরের বিয়েতে আমন্ত্রিত হতে পারেন হলিউডের কেউ কেউ। আর কনের সাজ সজ্জার ভার পড়েছে এই বঙ্গেরই কোন এম প্রথিতযশা ফ্যাশন মাস্টারের হাতে এমনটাই সূত্রের খবর।

দীপিকা রনবীর তাদের প্রায় তিন বছরের সম্পর্ক যত অপ্রকাশিত রেখেছিল ততই উতসুকতা বেড়েছে তাদের ফ্যান ফলোয়াড়দের মধ্যে। এখন বিয়ের আর কটামাত্র দিন বাকি। এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে বলিউড এখন আবার নিত্য নতুন খবরে নতুন করে মশগুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: