রাজ-শুভশ্রীকে তাদের নতুন জীবনের জন্য দেব এবং রুক্মিনীর শুভেচ্ছা!

সকলকে না জানিয়ে খানিক চমকে দিয়ে মঙ্গলবার এনগেজমেন্ট সেরে ফেললেন রাজ-শুভশ্রী৷ তাঁদের সম্পর্ক নিয়ে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে নানান জল্পনা-কল্পনা চলছিলই। সবকিছুর অবসান ঘটিয়ে তারা প্রমাণ করে দিলেন,তাদের সম্পর্কের সত্যতার ব্যাপারে। অবশেষে তাঁদের প্রেম পরিণতি পেল, সম্পর্কে বাধা-বিপত্তি ঘুরে ফিরে আসছিল, শেষ পর্যন্ত সবকিছুকে মিথ্যে করে দিলেন দুই তারকা৷ কিছু বন্ধু-বান্ধব-আত্মীয়কে সাক্ষী রেখেই একে অপরের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হলেন। স্বভাবতই তাঁদের এনগেজমেন্টকে ঘিরে উঠে এসেছে নানা প্রশ্ন৷ উঠে এসেছে দেব, মিমি, পায়েল এরকম বেশ কিছু নাম ৷

রাজ বহুদিন প্রেম করেছেন নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে৷ মিমির সঙ্গে রাজের সম্পর্ক থাকাকালীনই সম্পর্ক শুরু হয় আরেক নায়িকা পায়েল সরকারের সঙ্গে, তার সম্পর্ক শেষ হওয়ার পর, মিমির সঙ্গে রাজের ব্রেকআপের কিছুদিন পর তাঁর সঙ্গে দেবের একসময়ের বান্ধবী, শুভশ্রীর প্রেম শুরু হয়৷ দিব্যি চলছিল, হঠাৎ রাজ-মিমির সঙ্গে দেখা করায়, তাই নিয়ে শুভশ্রীর সঙ্গে সমস্যা শুরু হয়। তবে এই ঘটনার কিছুদিনের মধ্যে রাজ-শুভশ্রী গোয়ায় গিয়ে নিজেদের মধ্যে মনোমালিন্য মেটান৷ সুতরাং বলা যায়, প্রেমের পরিণতিতো ঘটলো ঠিকই, কিন্তু পথটা মসৃণ ছিল না।

তবে শুভশ্রী এখন ভীষনই খুশি। বিয়ের প্রস্ত্ততির জন্যও তাদের হাতে সময় কম, কিন্ত্ত অল্প সময়ে মধ্যে সবকিছু খুব সুন্দর করে তারা সম্পূর্ণ করতে চান।
ইন্ডাস্ট্রির অনেকেই তাদের শুভেচ্ছা বার্তা দেন, তাদের ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা জানান। দেবও বাদ জাননি কিন্তু, তিনি তাঁর বন্ধু রাজকে এবং শুভশ্রীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি৷

ট্যুইট করে কনগ্র্যাটস করেন দুই তারকাকে৷ অন্যদিকে, দেবের গার্লফ্রেন্ড অভিনেত্রী রুক্মিনীও কিন্তু সোশ্যাল মিডিয়াকেই বেছে নেন রাজ-শুভশ্রীকে উইশ করার জন্য৷ এছাড়া মিমিও তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা বার্তা দেন ট্যুইট করে । তনুশ্রীও নবদম্পতিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান।

রাজের ট্যুইট

 

শুভশ্রীর ট্যুইট

 

দেবের ট্যুইট

 

রুক্মিণীর ট্যুইট

 

মিমির ট্যুইট

 

তনুশ্রীর ট্যুইট

 

আগামী ১১মে রাজ-শুভশ্রীর আনুষ্ঠানিক বিয়ে বাওয়ালি রাজবাড়িতে৷ মে মাসের শেষে আবার ‘কাটমুণ্ডু টু’ ছবিও শুরু হওয়ার কথা৷ এখন দেখার, সেই ছবিতে মিমি চক্রবর্তী কী থাকবেন ? কিছুদিন আগে একটি প্রাইভেট পার্টিতে রাজ, মিমি, শুভশ্রী, পায়েল সকলের উপস্থিত ছিলেন ৷ আবার সম্প্রতি মিমির জন্মদিনের পার্টিতেও শুভশ্রী আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: