পৃথিবীর যে পাঁচটি বহুমল্য জিনিসের মালকিন শাহরুখ পত্নি গৌরী

স্বামী দেশের শীর্ষ ধনী অভিনেতা, তা বলে কি স্ত্রী হাত পা গুটিয়ে বসে থাকবে? একমদমই নয়। অনেক অভিনেতার স্ত্রীদেরই দেখা গেছে স্বামীর উপর নির্ভরশীল না হয়ে নিজে উপার্জন করতে। আর এমনটার অন্যথা হয়নি শাহরুখ পত্নী গৌরীর ক্ষেত্রে। বরং স্বামীর ক্যারিয়ারের মতনই সফলতার আঁচ পেয়েছে তিনিও তাঁর ব্যাবসায়িক জীবনে।

আর সেখান থেকে উপার্জিত অর্থ দিয়েই আড়ম্বরপূর্ণ জীবনযাপন করছেন তিনি। আর তার এই লাক্সারিয়াস লাইফ লিভিং- এর সঙ্গী কোন পাঁচটি বহুমূল্যের জিনিস? আসুন দেখে নেওয়া যাক-

৫.বেনটলে কন্টিনেন্টল জিটি:

শাহরুখ পত্নীর লাইফস্ট্যাইলের নজরকাড়ার মতো মূল জিনিসটি হলো তাঁর ব্যবহৃত গাড়ি। স্বামীর বিএমডব্লুিউ, রোলস রয়েলস সহ একাধিক সুপারকার থাকলেও নিজের ব্যক্তিগত গাড়িতেই চলাফেরা করতে পছন্দ করেন গৌরী খান। আর তাইতো বেনটলে কন্টিনেন্টল জিটি’র মতো বহুমূল্যের গাড়ির মালিক তিনি। যে গাড়ির দাম প্রায় ২ কোটি ২৫ লক্ষ টাকা।

৪.দুবাইয়ের প্রাসাদোপম ভিলা:

গাড়ি হবে সুন্দর, তবে বাড়ি কিছু কম যাবে নাকি। সেই মতই স্বামীর মুম্বাইতে মান্নাথ থাকলে কি হবে নিজস্ব মালিকানায় পেল্লাই বড়ো বাড়ি বানিয়েছেন গৌরী নিজেই। নিজের পছন্দের বাড়ি, তাই নিজের মতো করে একেবারে সাজিয়েছেন দুবাইয়ে ভিলাটিকে । আর এটিও উল্লেখযোগ্য যে ডিজাইনার এই ভিলাটির দাম ২৪ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: