বলিউডের যে সিনেমাগুলো আপনি আপনার পরিবারের সাথে দেখতে পারবেন না

যদি আপনি মনে করেন যে শুধুমাত্র অ্যাডাল্ট ফিল্ম এবং হলিউড সিনেমায় সেক্স সিন থাকে তাহলে আপনি ভুল। বেশ কয়েকটি বলিউড সিনেমা যেগুলিকে অ্যাডাল্ট সিনেমার বিভাগে না থাকলেও সেক্স সিন দেখানো হয়েছে। এই সিনেমাগুলি আপনি আপনার পরিবারের সাথে কোনও মতেই দেখতে পারবেন না।

১৩.মার্ডার:

২০০৪ সালের এপ্রিল মাসের ২ তারিখে মুক্তিপ্রাপ্ত মার্ডার সিনেমার লেখক এবং পরিচালক ছিলেন অনুরাগ বসু। এই সিনেমাকে ২০০২ সালে মুক্তি পাওয়া ইংরেজী চলচ্চিত্র ‘আনফেইথফুল’-এর পুনঃনির্মাণ বলেও দাবি করেন অনেক দর্শক। এই সিনেমার ইমরান হাশমি ও নায়িকা মল্লিকা শেরওয়াতের একাধিক ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে যার জন্য সিনেমাটি একান্তে দেখাই শ্রেয়।

১২.জিসম ২:

জিসম ২ একটি ড্রামা থ্রিলার সিনেমা ছিল। পূজা ভাটের এই সিনেমায় শরীরের একটি বড় প্রদর্শনী ছিল। এই ছবিতে সানি লিওনি, রণদীপ হুদা, অরুণোদয় সিং এবং আরিফ জাকারিয়া প্রধান ভূমিকায় ছিলেন।

১১.বি.এ পাস:

২০১৩ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় অনেক ঘনিষ্ঠ দৃশ্য ছিল। এই ছবিতে শিলা শুক্লা, শাদাব কামাল, রাজেশ শর্মা এবং দীবেইন্ডু ভট্টাচার্য প্রধান ভূমিকায় ছিলেন। এই সিনেমা একটি শর্ট স্টোরি দ্য রেলওয়ের আন্টির ওপর নির্ধারিত করে তৈরি করা হয়েছে। এই সিনেমাও অনেক ঘনিষ্ঠ দৃশ্য ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: