তেল কিনলে ছাড়, পেট্রল ডিজেল পেয়ে যান মাত্র ৬০ টাকায়

পেট্রল পাম্পগুলোতে এখন বিরাট লাইন পড়েছে। সবাই পেট্রল ডিজেল ভরতে চায় স্কুটার, মোটরবাইক কিংবা গাড়িতে। কারণ তেলের দাম ৪০ টাকা কমে গেছে। ভাবছেন তো এসব কী গাঁজাখুরি গপ্প? গাঁজাখুরি নয় একদম সত্যি কথা। একটা মোবাইল অ্যাপের মাধ্যমে তেল কিনলেই পেয়ে যাচ্ছেন ৪০ টাকা ছাড়। আর তাতেই লাইন পড়েছে রাজ্যের পেট্রল পাম্পগুলোতে।

পেট্রল ডিজেলের দাম এখন ৮০ টাকার কাছাকাছি। যা নিয়ে দেশের জনগণের মধ্যে তীব্র অসন্তোষ। বিরোধী রাজনৈতিক দলগুলো মাঝেমধ্যেই জ্বালানি তেলের এই আকাশছোঁয়া দামকে ইস্যু করে সরকারের সমালোচনায় মাতে। কিন্তু এই মোবাইল অ্যাপ হয়তো আপাতত সেই কাজিয়ায় ইতি টানবে। একটা স্মার্টফোন থাকলেই হল। ডাউনলোড কে নিন ‘ফোন পে’ অ্যাপ। সেই অ্যাপের মাধ্যমে ১০০ টাকার তেল কিনলেই আপনি ফেরত পেয়ে যাচ্ছেন ৪০ টাকা! আর তা জানতে পেরেই সকাল থেকে পাম্পগুলোতে লম্বা লাইন লাগিয়েছে জন সাধারণ। এই সুযোগ কি হাতছাড়া করা যায়?

তবে এই সুবিধা রাজ্যের সব পেট্রল পাম্পগুলোতে উপলব্ধ নয়। বাছা বাছা অল্প কিছু জায়গা থেকেই পেতে পারেন এই অফার। এই অ্যাপ শেয়ার করলে আপনি পাচ্ছেন ১০০ টাকার গিফট ভাউচার যা দিয়ে আপনি কিনতে পারবেন বহুমূল্য পেট্রল কিংবা ডিজেল। তাহলে আর দেরি কেন, ডাউনলোড করুন ফোন পে অ্যাপ আর চলে যান পেট্রল পাম্পে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: