তনুশ্রীর পাশে থেকেই আরেক পরিচালকের যৌন কেলেঙ্কারি ফাঁস করলেন কঙ্কনা

নানা পাটেকর তনুশ্রী দত্ত কেচ্ছাকে নিয়ে চাপানউতোর জারি রয়েছে এখনও। বলিউডের একের পর এক তারকারা এই প্রসঙ্গে নিজের মতামত প্রকাশ করেছেন। বাদ পরেননি সালমান, অমিতাভ , আমিরের মতে সুপারস্টাররা। তবে সমাধান কিছুই হয়নি। এবার আবার নতুন এক ঝামেলার সূত্রপাত ঘটলো। তনুশ্রী-নানা কেলেঙ্কারির প্রসঙ্গে কথা বলতে গিয়ে অন্য এক কেচ্ছার কথা ফাঁস করে বলিউড মহলকে কার্যত আরও উত্তপ্ত করে দিলেন অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত।

অভিযোগের আঙুল এবার পরিচালক বিকাশ বাহলের দিকে। কুইন সিনেমার শ্যুটিং চলাকালীন এই পরিচালকের আচরণকেই কার্যত একহাত নিলেন এবার কঙ্কনা। সরাসরি জানালেন তার তিক্ত অভিজ্ঞতার কথা। পরিচালক বিকাশ বাহলের আচরণ যে কতটা শালীন আর কতটা অশ্মালীন এবার তা নিয়ে তৈরী হলো আরেক প্রশ্ন চিহ্ন। এক সর্বভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কঙ্কনার বয়ান যে, ক্যুইনের শ্যুটিং চলাকালীন সেটের মহিলাদের প্রতি অভদ্র আচরণই করতেন এই পরিচালক বিকাশ বাহল। সেসব তিক্ততার কথা সরাসরি উল্লেখ করতে গিয়ে কঙ্কনা আরও বলেছেন,

“২০১৪-তে যখন আমরা ‘ক্যুইন’ শ্যুট করছিলাম বিকাশ বাহ্‌ল তখন সদ্য বিয়ে করেছেন। কিন্তু ওঁর নেশাই ছিল রোজ নতুন যৌন সংসর্গ করা। এই নেশাটি অসুস্থতার পর্যায়ে পৌছে যায়।’’

আর তার সাথেও নাকি ভদ্র আচরণ করতেন না বিকাশ। কাছে আসলে বারবার ছোঁয়ার চেষ্টা করতেন এমনকি জড়িয়ে ধরার চেষ্টাও করছেন বহুবার। কোনোরকমে সেসব থেকে নিজেকে বাঁচিয়ে চলতে কঙ্কনা। তারঁ অভিযোগ, এর পর বিকাশ বাহ‌্‌লের যৌন কেলেঙ্কারি সামনে আসতে নির্যাতিতার পাশে দাঁড়ানোর মাশুল দিতে হয়েছে তাঁকে। কাজ হারিয়েছেন তিনি। তবে সবশেষে তিনি এটাও উল্লেখ করেছেন যে এই ঘটনা তুলে ধরে ঝামলা বাড়াতে চাননা। তিনি যানেন যে এমনটার কোনো সুরহা হবেনা, হয়ও নি কখনও। কার্যত ফিল্ম জগতের এসমস্ত ঘটনায় তিনি বীতশ্রদ্ধ হয়েই এই তোপ দাগতে বাধ্য হয়েছেন।

প্রয়ঙ্গত, কঙ্কনার এমন অভিযোগে এখনও মুখ খুলতে দেখা যায়নি ক্যুইনের পরিচালক বিকাশ বাহলকে। তবে নানা- তনুশ্রী কেলেঙ্কারি পুরোপুরো না মেটার আগেই আবার নতুন এক কেচ্ছা সামনে চলা আসায় আর উত্তাপ বাড়ছে বলিউড মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: