শামির সাফল্যের দিনে স্ত্রী হাসিনের ছোট্ট ভিডিওতে ক্লিন বোল্ড নেটিজেনরা..

অস্ট্রেলিয়া সফরে পারথের সাফল্য আবার দিনঘুরতে না ঘুরতেই জয়পুর নিলামে নতুন দলে মোটা টাকার হাতছানি। সবমিলিয়ে সুহানা সফর চলছে শামির। মঙ্গলবার নিলামে ৪.৮ কোটি টাকা খরচ করতে হয়েছে শামির জন্য পাঞ্জাব দলের মালকিন প্রীতি জিন্টাকে। এবছর ভারতীয় এই ডানহাতি পেসারকে আইপিলে কিংস ইলেভেনের হয়েই খেলতে দেখা যাবে। নতুন দল পেয়ে পেয়ে বেশ খুশি তিনিও।

আর ঠিক এই সুসমেয়ই নেটিজেনদের ক্লিন বোল্ড করলো এই তারকার স্ত্রী হাসিন জাহান। এদিন নিলাম শুরুর আগে ছোট্ট একটি ভিডিও পোস্ট করেছেন হাসিন, সেখানেই ‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়…’ সিনেমার ‘তেরি জওয়ানি’ গানে গুনগুন করতে দেখা গেল হাসিনকে৷ শুধু তাই নয় ভিডিওর এক অংশে চুল নাড়িয়ে তার মোহময়ী অঙ্গভঙ্গি ঝড় তুলেছে বহু ফ্যানের হৃদয়ে। আর মহুর্তের মধ্যে সেই ভিডিও ভাইরালও হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার সব শাখা প্রশাখায়।

তবে, স্বামীর খুশিতে এই উছ্বাস কিনা সেই তর্কে না গিয়েও বলা যায় যে এবছর শামি আর হাসিনের সম্পর্ক খুব একটা ভালো চলেনি। চলতি বছরের মার্চ মাসেই তাদের মধ্যে আদালতে লড়াই চলে। শামির বিরুদ্ধে বিবাহ বর্হিভূত সম্পর্ক ও ম্যাচ-ফিক্সিং এর মতো মারাত্মক অভিযোগ এনে আদালতের দ্বারস্থ হন হাসিন৷

বিভিন্ন বাগবিতন্ডা ও অভিযোগ পাল্টা অভিযোগের কারণেই তাদের সম্পর্কে ছেদ পরে। আর সেসময়ই কিছু করার তাগিদে হাসিন আবারও কামব্যাক করেন মডেলিং-এ। তাই বেশ কয়েকমাস ধরেই ফ্ল্যাশলাইটের আলোয় অন্য হাসিনকে দেখতে পারছিলাম আমরা। জিরো ফিগারের হাসিন এখন এক কথায় ‘হট টু হ্যান্ডেল’। আর এবারেও গুনগুনিয়ে তাঁর ‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যা’ গানের ভিডিও ঝড় তুলেছে বহু পুরুষ হৃদয়ে।

অন্যদিকে হাসিনের করা বধূ নির্যাতনের অভিযোগের কারণে আগামী ১৪ তারিখ আদালতে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে। অন্যদিকে স্ত্রী’র করা একাধিক অভিযোগের মোকাবিলা করতে গিয়ে একটু নাজেহাল অবস্থা শামির। তবে এসবের মধ্যেও অস্ট্রেলিয়া সফরে ভালো পারফমেন্স, আইপিএল নিলামে দল পাওয়ার সাফল্য কিছুটা স্বস্তি যোগাচ্ছে শামিকে।

দেখে নিন ভিডিও:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: