এবার তনুশ্রীকে করা যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন শক্তি কাপুর

ভারতের বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তা অভিযোগে তোলপাড় বলিউডসহ পুরো ভারতীয় মিডিয়া। ‘সপ্তাহখানেক আগে নিজে মুখেই নানার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগে সরব হন বাঙালী অভিনেত্রী তনুশ্রী দত্ত ৷ তারপর থেকেই দুজনকে নিয়ে কানাঘুষো চলছে৷ এই ঘটনা নিয়ে যদিও প্রকাশ্যে মুখ খুলতে চাননি বিগ বি কিংবা আমির খান কেউই৷ এবার তাঁদেরই রাস্তায় হাঁটলেন শক্তি কাপুরও৷ যৌন হেনস্তার প্রসঙ্গে তাঁর কিছুই জানা নেই বলেই দাবি করলেন এই অভিনেতা৷

বেশ কয়েকদিন ধরেই বিদেশে ছিলেন শক্তি কাপুর৷ দেশে ফিরতেই সাংবাদিকরা ঘিরে ধরে তাঁকে৷ তনুশ্রী দত্ত ও নানা পাটেকরের যৌন হেনস্তার প্রসঙ্গে প্রশ্ন করা হয় অভিনেতাকে৷ বিদেশে ছিলেন বলেই, গোটা ঘটনাই তাঁর অজানা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রথমে এই উত্তরই দেন তিনি৷ কিছু সাংবাদিকরা তাঁকে ছেড়ে দেওয়ার পাত্র নন৷ তিনি না জানলে কী হবে, তনুশ্রী ও নানা প্রসঙ্গটি সাংবাদিকরাই বুঝিয়ে বলেন শক্তি কাপুরকে ৷

পরক্ষণে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শক্তি কাপুর বলেন, ১০ বছর আগে কী ঘটেছিল, তা জানেন না তিনি। শুধু তাই নয়, ১০ বছর আগে তিনি তো ছোট শিশু ছিলেন বলেও মন্তব্য করেন শক্তি। বলিউড অভিনেতার ওই উত্তরে শুনে সাংবাদিকরাও যেমন হো হো করে হেসে ফেলেন, তেমনি হাসি চেপে রাখতে পারেননি শক্তি নিজেও।

এদিকে তনুশ্রী দত্তের অভিযোগ নিয়ে ইতিমধ্যেই দু’ভাগ হয়ে গিয়েছে বলিউড। প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, ফ্রিডা পিন্টোরা যেখানে তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন, সেখানে আমির খান বা অমিতাভ বচ্চন এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। আমির খান-কে এ বিষয়ে প্রশ্ন করা হলে বলেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না। অমিতাভ বচ্চনও বিষয়টি এড়িয়ে গিয়েছেন। বিগ বি বলেন, তিনি নানা পাঠেকরও নন, তনুশ্রী দত্ত-ও নন। তাই এ বিষয়ে কিছু জানেন না।

প্রসঙ্গত, যৌন হেনস্তার অভিযোগ নাকচ করে দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা নানা পাটেকার বলেছেন, তিনি তনুশ্রী দত্তকে নিজের মেয়ের মতো দেখতেন। তনুশ্রীকে লিখিতভাবে ক্ষমা চাইতে নানার আইনজীবী আইনি নোটিশও পাঠিয়েছেন। তবে সে নোটিশ পাননি বলে জানিয়েছেন তনুশ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: