অর্থভাগ্য ফেরাতে করুন সামান্য ক’টি কাজ, বাস্তুমতে এতেই আসবে সাফল্য

সবাই চায় হাতিশালে হাতি, ঘোড়াশালে ঘোড়া। কিন্তু চাইলেই আর হচ্ছে কই? উদয়াস্ত পরিশ্রম করেও মনমতো রোজগার করা সব সময় সম্ভব হয়ে ওঠে না। কিন্তু জানেন কি বাস্তুশাস্ত্র মতে, কিছু মত মেনে চললেই ফেরে অর্থভাগ্য। তেমনটাই দাবি বাস্তুশাস্ত্রের।

জানেন কি বাস্তুশাস্ত্রের সেই টিপসগুলির কথা? জেনে নিন কী কী বলা হয়েছে

বাড়ির উত্তর দিকের দেওয়ালের রং নীল হওয়া উচিত:

বাড়ির রঙের দিকে এবার খামখেয়ালী হলে হবেনা। ঘরের রঙ যাই হোকনা কেন, বাড়ির উত্তর দিকের দেওয়ালে নীল রঙ করুন। বাস্তুমতে, বাড়ির উত্তর দিকে দেওয়াল নীল রঙ থাকলে বাড়িতে নেগেটিভ এনার্জিও প্রভাব কমে।

ঘরে জলের সংযোগ বাড়ির উত্তর দিকে হওয়া উচিত:

ঘরে জলের সংযোগও বাড়ির উত্তর দিকে করুন। এগুলো সবই বাস্তুর অন্তর্গত। আর বাস্তুতে দিকের ভূমিকা গুরুত্বপূর্ণ হওয়ায় সঠিক জিনিসের অবস্থান সঠিক দিকে হওয়া উচিত।

জলাধারের উপরে শঙ্খ বা রুপোর পয়সা বা কচ্ছপ রাখুন:

বাড়িতে যে কোনো জলাধার, সে কুঁয়োই হোক বা ট্যাঙ্ক সেটার উপর একটা শঙ্খ রাখুন। আরও ভালো হয় যদি রূপোর পয়সা কিংবা কচ্ছপ রাখতে পারেন রূপোর। রূপো সমৃদ্ধির প্রতীক।

টাকা রাখার সিন্দুক হোক বা আলমারি বা অন্য কিছু, রেখে দিন বাড়ির উত্তর দিকে :

যে আলমাড়িতে টাকা রাখেন সেই আলমাড়িটি বাড়ির উত্তর দিকে রাখুন। এতে অর্থাগমের সম্ভাবনা থাকে এবং অর্থ সাশ্রয়ের পরিমাণও বেড়ে যায়।

বাড়ির উত্তর-পূর্ব কোণে ময়লা জমতে দেবেন না:

বাড়িতে ময়লা জমলে এমনিতেই তা খারাপ দেখায়। তাই যেখানে সেখানে ময়লা আবর্জনা জমতে দেবেন না। নির্দিষ্ট ডাস্টবিনের ব্যবহার করুন। আর খেয়াল রাখবেন বাড়ির উত্তর-পূর্ব কোণে ময়লা কোনোভাবেই যাতে না জমে।

বাড়ির উত্তর দিকে তুলসি চারা লাগান:

হিন্দুশাস্ত্র মতে তুলসী খুব পবিত্র একটা গাছ আর বাস্তুতেও এর ভূমিকা অনেক। তাই প্রায় বাড়িতেই তুলসী গাছ লাগানোর রেওয়াজ চলে আসছে।আপনিও বাড়ির উত্তর দিকে লাগিয়ে ফেলুন তুলসী চারা ইতিবাচক ফল পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: